• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কুলাউড়া আন্তঃজেলা ডাকাত দলের সর্দার এমরানকে কক্সবাজার থেকে গ্রেপ্তার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের অভিযানে কক্সবাজারের রামু উপজেলা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার এমরান হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া থানা পুলিশ সুত্রে জানা যায়,

গতকাল (২০ সেপ্টেম্বর) দুপুরে কুলাউড়া থানার এসআই আনোয়ার হোসেন, এএসআই রুমান মিয়াসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কক্সবাজার জেলার রামু উপজেলার চাইন্দা ছরারকুল এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ইমরান হোসেন এমরানকে গ্রেপ্তার করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় স্যার এবং  অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ স্যারের সার্বিক সহায়তায় আমরা কক্সবাজার জেলা থেকে ডাকাত ইমরানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। ডাকাত ইমরান প্রায় ১০ বছর যাবত পলাতক ছিল।

সে কুমিল্লা, ফেনী, চট্রগ্রাম, কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় ঘুরেফিরে থাকতো। তার বিরুদ্ধে ডাকাতি, ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র মামলাসহ মোট ৮ টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা ইস্য ছিল। ডাকাত ইমরান কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের ইসলামপুর গ্রামের কুটি মিয়ার পুত্র।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ