• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আগের ও বর্তমান আ’লীগের তফাত অনেক: ড. রেজা কিবরিয়া

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

করাঙ্গীনিউজ: গণফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া বলেছেন, আমার বাবার সময়ের আওয়ামী লীগ ও বর্তমান আওয়ামী লীগে অনেক তফাত। ১৫ বছর হতে চলল অথচ বাবার হত্যা মামলার একটি সুষ্ঠু তদন্ত হল না। দেশে ধর্ষণ, গুম, হত্যা কালচার হয়ে গেছে। দেশের অর্থনৈতিক ধসের কারণে এ সরকারের পতন ঘটবে।

বৃহস্পতিবার সিলেট জেলা গণফোরামের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গণতন্ত্র উদ্ধারে জাতীয় ঐক্যের আহ্বান জানিয়ে রেজা কিবরিয়া বলেন, আমরা চাই আইনের শাসন ও জবাবদিহিতামূলক সরকার। দেশে ৮ শতাংশ প্রবৃদ্ধির কথা পুরোটাই মিথ্যা। বেগম জিয়াকে সুষ্ঠু চিকিৎসা দেয়া হচ্ছে না। তিনি তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, আমাদের দলের কেউ নন। তবু তার প্রতি এ অবমাননার প্রতিবাদ করতে হবে।

গণফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা গণফোরামের আহ্বায়ক অ্যাডভোকেট আনসার খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও দলের নির্বাহী সভাপতি মোকাব্বির খান, গণফোরাম কেন্দ্রীয় নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মহসিন রশীদ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন জীবন, বিশিষ্ট শিল্পপতি আবদুস সামাদ, রেহানা খান, সিলেট জেলা গণফোরামের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট পান্না লাল দাশ, ডা. শাহ আজাদ আলী সুমন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ