• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কুলাউড়ায় বৃদ্ধ বাবাকে খুনের অভিযোগে বখাটে পুত্র আটক

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৬ মে, ২০২২

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়ায় লাঠির আঘাতে বৃদ্ধ বাবা তসিদ আলী (৬৫)কে খুনের অভিযোগে বখাটে ছেলে রকিব হাসান (৩৮) আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে বিলেরপার গ্রামে।
এ ঘটনায় রবিবার ঘাতক ছেলে রকিব হাসান কে আটক করে বিকেলেই জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।  এছাড়াও নিহতের লাশের ময়না তদন্ত শেষে রবিবার বিকেলে দাফন করা হয়েছে বলে জানাগেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, হাজিপুর ইউনিয়নের বিলের পার গ্রামে ২১ এপ্রিল ও ১৯ রমযান পারিবারিক কলহের জের ধরে তসিদ আলীকে তার বখাটে পুত্র রকিব হাসান মারপিট করে। এ ঘটনায় তসিদ আলী থানায় মামলা দায়ের করতে চাইলে বখাটে রকিব লাঠি দিয়ে বাবা তসিদ আলীর মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। কিন্তু বখাটে রকিব আহত বাবার চিকিৎসা করতে দেয়নি। কোন চিকিৎসা না নিয়ে আহত অবস্থায় বাড়িতে থাকতে থাকতে শনিবার বিকেলে তিনি মারা যান।
খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনার সাথে জড়িত রকিব হাসানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
স্থানীয় লোকজন জানান, নিহত তসিদ আলী দু’টি সংসার রয়েছে। দ্বিতীয় স্ত্রীর পুত্র তসিদ আলী চরম বখাটে। পরিবারের সবার উপর নির্যাতন ছিলো তার নিত্যনৈমিত্তিক ঘটনা। শুধু তাই নয় তার অত্যাচারে অতিষ্ঠ ছিলো গ্রামের লোকজন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নজমুল ইসলাম জানান, রোববার লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক পুত্র রকিব হাসানকে আদালতে প্রেরণ করা হয়েছে। নিহতে তসিদ আলীর প্রথম স্ত্রী আছকিরুন নেছা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ