• Youtube
  • English Version
  • সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে কৃষক সাজে মাঠে নামলেন ইউএনও

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুরের ইউএনও একেএম ফয়সাল কৃষক সাজে মাঠে নামলেন।প্রচন্ড গরমকে উপেক্ষা করে ইউএনও ও উপজেলা প্রশাসনের আরো বেশ কয়েকজন কর্মকর্তাসহ হারভেস্টার মেশিন উদ্বোধন উপলক্ষে কৃষকদের সাথে সময় কাটানোয় এলাকায় ইতিবাচক প্রভাব সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) উপজেলার চৌমুহনী ইউপির গোপিনাথপুর গ্রামে দুপুর বেলা কম্বাইন হারভেষ্টার দ্বারা শস্য কর্তন উদ্ধোধন উপলক্ষ্যে ইউএনও একেএম ফয়সালের নেতৃত্বে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড.আব্দুর সাত্তার বেগ,কৃষি কর্মকর্তা সজিব পাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী, ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুবর রহমান সোহাগ, কৃষক বদু মিয়া কৃষক সাজে মাঠে নেমে কৃষি ও মাটির সাথে একাত্মতা ঘোষণা করেন।

ইউএনওসহ উপজেলা প্রশাসনে কয়েকজন কর্মকর্তাদের মাঠে এসে কৃষকদের সাথে ভাব বিনিময়ের ঘটনাকে ইতিবাচকভাবে দেখছেন স্থানীয় মনতলা শাহজালাল সরকারি কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান।

তিনি বলেন,উঁচু-নিচু, আমলা ও আমজনতা সবাই মিলে মিশেই সোনার বাংলা গড়ার কাজ করতে হবে।উদারমনা এমন মানবিক ইউএনও উপজেলা প্রশাসনে শান্তি,স্বচ্ছতা ও জবাবদিহিতা আনায়নে বড় ভুমিকা রেখে থাকেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ