করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজার থেকে চোরাই প্রাইভেট কার বানিয়াচং থেকে উদ্ধার, আটক ১

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর থেকে চোরাইকৃত একটি প্রাইভেট কার হবিগঞ্জ জেলার বানিয়াচং থেকে উদ্ধর করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। এসময় আল আমিন নামের এক যুবক পুলিশের হাতে আটক হয়।

 

বুধবার (২৪ এপ্রিল) মৌলভীবাজার মডেল থানার এসআই নাজমুল হোসেন, এসআই এনামুল হকসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলার লাখাই পশ্চিম সিংহগ্রাম থেকে আল আমিন (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেন।

 

 

পুলিশের জিজ্ঞাসাবাদে আল আমিনের তথ্যমতে অভিযান চালিয়ে বানিয়াচং উপজেলার সুজাতপুর খোয়াই নদীর পাড় থেকে চোরাইকৃত প্রাইভেট কারটি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

 

মডেল থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ২৩ এপ্রিল সকালে মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের শাহ বন্দর পতন এলাকা থেকে জনৈক সাজ্জাদুর রহমানের ২২ লক্ষ টাকা মূল্যের একটি প্রাইভেট কার চুরি হয়। থানায় তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়।

 

মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম জানান, মামলা দায়েরর পরপরই থানার অফিসার ফোর্স গোপন সোর্স এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় গাড়িটি উদ্ধার এবং একজনকে গ্রেপ্তার করা হয়। আটক আল আমিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ