1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
আজ শেষ টি ২০ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আজ শেষ টি ২০

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২২ নভেম্বর, ২০২১

ক্রীড়া ডেস্ক: টি ২০ বিশ্বকাপে ভরাডুবির পর পাকিস্তান সিরিজের দলে বড় পরিবর্তন এনেছে বাংলাদেশ। তাতেও সাফল্য ধরা দেয়নি। পাকিস্তানের বিপক্ষে টানা দুই হারে সিরিজ খোয়ানোর পর দলে আরও দুটি নতুন নাম যোগ হলো। শরীরের এক পাশে ব্যথা পাওয়ায় আজ শেষ ম্যাচে সম্ভবত খেলছেন না মোস্তাফিজুর রহমান। তাই একদিন আগে ডাক পাওয়া পেসার কামরুল হাসান রাব্বি ও পারভেজ হোসেন ইমনের আজ একাদশে থাকা প্রায় নিশ্চিতই। নতুন করে সাজানো দল নিয়ে শেষ ম্যাচে জয়ের আশাতেই নামবে বাংলাদেশ। ধবল ধোলাইয়ের চোখ রাঙানি উপেক্ষা করে শেষ চেষ্টায় নতুনের কেতন উড়ানোর পথও খুঁজবে টিম ম্যানেজমেন্ট। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

ঘরের মাটিতে টানা তিন সিরিজ জয়ের পর পাকিস্তানের কাছে আধিপত্য হারিয়েছে বাংলাদেশ। এক ম্যাচ বাকি থাকতেই টি ২০ সিরিজ হেরে বসে আছেন মাহমুদউল্লাহরা। শেষ ম্যাচ জিততে পারলেও সেটা কম প্রাপ্তির হবে না। হোয়াটওয়াশের গ্লানি অন্তত এড়ানো যাবে। প্রথম দুই ম্যাচেই দলকে ডুবিয়েছে বাজে ব্যাটিং। ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ থেকেই এই ব্যাটিং সমস্যায় ভুগছে টাইগাররা। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ সিরিজ জিতেছে বোলারদের কল্যাণে। বিশ্বকাপে ভরাডুবিতেও ছিল ব্যাটিং ব্যর্থতা। দুই ওপেনার মোহাম্মদ নাঈম শেখ ও সাইফ হাসান টানা দুই ম্যাচে ব্যর্থ হয়েছেন। তবে প্রথম ম্যাচে ব্যর্থ হলেও ঘুরে দাঁড়িয়েছেন নাজমুল হোসেন শান্ত। দ্বিতীয় ম্যাচে তার ব্যাট থেকেই এসেছে সর্বোচ্চ ৪০ রান।

আফিফ হোসেন ও নুরুল হাসান সোহান কিছুটা ভালো করলেও তাদের কাছে আরও প্রত্যাশা দলের। দুম্যাচেই অধিনায়ক মাহমুদউল্লাহর আউট হওয়ার ধরন ছিল হতাশাজনক। মেহেদী হাসান সাতে নেমে প্রথম ম্যাচে দারুণ ব্যাটিং করলেও দ্বিতীয় ম্যাচে সময়ের দাবি মেটাতে ব্যর্থ হয়েছেন। বাংলাদেশ প্রথম ম্যাচে ১২৭ এবং দ্বিতীয় ম্যাচে করতে পারে মাত্র ১০৮ রান। কঠিন হলেও মিরপুরের উইকেট যে এত কম রানের নয় সেটা জানিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহও। বোলিংয়ে অবশ্য বাংলাদেশ ভালো কিছুর আশা জাগিয়েছে। প্রথম ম্যাচে ফিল্ডিংয়ে স্বাগতিকদের পারফরম্যান্স ছিল দারুণ। দ্বিতীয় ম্যাচে হাত থেকে দুটি সহজ ক্যাচ ফসকেছে। উড়তে থাকা পাকিস্তানকে হারাতে সব বিভাগেই উন্নতির কোনো বিকল্প নেই স্বাগতিকদের। এত ক্যাচ মিস নিয়ে অধিনায়ক মাহমুদউল্লাহ বলেছিলেন, ‘ছেলেরা অনুশীলনে অনেক কাজ করছে, নিয়মিত অনেক ক্যাচ নিচ্ছে। অনুশীলনে সম্ভব সব কিছুই করছে। দুর্ভাগ্যজনকভাবে ম্যাচে আমরা সুযোগ হাতছাড়া করছি।’

এদিকে সিরিজ জয়ের পরও থামতে চায় না পাকিস্তান। প্রথম ম্যাচে হারের শঙ্কা থেকে জয় পেয়েছে তারা। প্রথম ম্যাচের শিক্ষা থেকে দ্বিতীয় ম্যাচে মাঠে নেমে দারুণ সফল হয়েছে তারা। জয় পায় আট উইকেটে। সিরিজ ৩-০ করাই এখন বাবর আজমদের লক্ষ্য।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ