• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

তিন ট্রফি নিয়ে দেশে ফিরল টাইগাররা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

ক্রীড়া ডেস্ক: জিম্বাবুয়েতে এক সফল মিশন শেষ করে রাজ্যজয়ী বীরের বেশে দেশে ফিরে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ (বৃহস্পতিবার) সকাল ৯টার দিকে রাজধানী ঢাকায় এসে পৌঁছেছে জাতীয় দলের বহর।

মঙ্গলবার দিবাগত রাত ভোর ৪টায় (বাংলাদেশে তখন বুধবার সকাল ৮টা) টিম হোটেল থেকে হারারে বিমানবন্দরের উদ্দেশ্যে টিম বাসে শুরু হয় যাত্রা।

তারপর জিম্বাবুয়ের ডমিস্টিক ফ্লাইটে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ। দুই ঘণ্টার ওই ভ্রমণ শেষে ৪ ঘণ্টার বিরতি। তারপর কাতার এয়ারওয়েজে করে জোহানেসবার্গ থেকে দোহার উদ্দেশ্যে যাত্রা করে টাইগারররা এবং বুধবার মধ্যরাতে দোহায় পৌঁছে।

আবার কয়েক ঘণ্টা বিরতি দিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রেখেছে টিম বাংলাদেশ।

বাংলাদেশ দলের টিম লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববি বিমানে বসেই জাগো নিউজের সাথে কথা বলেন। টাইগার দলনেতা বলেন, ‌‘আমরা সকাল ৯টা ১২ মিনিটে বিমানবন্দরে অবতরণ করেছি।’

মুমিনুল হকের নেতৃত্বে এক ম্যাচের টেস্ট সিরিজে জয়ের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেছে তামিম ইকবালের দল। এরপর মাহমুদউল্লাহ রিয়াদের অধিনায়কত্বে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টাইগাররা জিতেছে ২-১ ব্যবধানে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ