1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জে জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান,৫ জনের কারাদন্ড - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান,৫ জনের কারাদন্ড

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৭ জুন, ২০২১

জাবেদ তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ): মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও নবীগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় নবীগঞ্জে জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ১ মাদকসেবী ও ৪ জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

গত ৫ মে (রবিবার) সন্ধা ৬:৩০ থেকে রাত ১১:৩০ ঘটিকা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও নবীগঞ্জ থানা পুলিশকে নিয়ে এ অভিযান পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।

নবীগঞ্জ পৌর শহরতলী, আউশকান্দি, রুদ্রগাম, হালিতলা, ভাঙ্গারপুল, সালামতপুর বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় হালিতলা গ্রামে অভিযান চালালে ৩ জন পালিয়ে যায় এবং মৃত তাহিমুল্লাহর ছেলে স্বাধীন মিয়া (৫২) কে গাজা সেবনরত অবস্থায় আটক করা হয়।

পরে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ ধারার অপরাধে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

উপজেলার কুর্শি ইউনিয়নের ভাঙ্গারপুল এলাকা থেকে এনাতাবাদ গ্রামের আলী হোসেন (২৮) কে জুয়া খেলা অবন্থায় আটক করা হয়। পরে তাকে ২০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। রাত সাড়ে ১১ টার দিকে নবীগঞ্জ পৌর শহরতলীর সালামতপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় সদর ইউনিয়নের চৌশতপুর গ্রামের মৃত একমানুল্লাহর ছেলে আফজল মিয়া (৪৫), একই গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে মুগল মিয়া (৩০) ও চরগাও গ্রামের মৃত নাইয়র মিয়া চৌধুরীর ছেলে বদরুজ্জামান চৌধুরী (২৭) কে আটক করা হয়।

পরে মোবাইল কোর্ট পরিচালনা করে প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন- মাদক , জুয়া, ইভটিজিং রোধে কঠোর পদক্ষেপ নিতে প্রশাসন বদ্ধ পরিকর।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ