1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
পাকিস্তানকে হারিয়ে সমতায় ফিরল জিম্বাবুয়ে - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

পাকিস্তানকে হারিয়ে সমতায় ফিরল জিম্বাবুয়ে

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

ক্রীড়া ডেস্ক: তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানকে হারিয়ে ১-১ সমতায় ফিরল জিম্বাবুয়ে।

শুক্রবার হারারে স্পোর্টস ক্লাব মাঠে পাকিস্তানকে ১৯ রানে হারিয়েছে জিম্বাবুয়ে।

টসে হেরে শুরুতে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে মাত্র ১১৮ রানের পুঁজি করে জিম্বাবুয়ে। জবাবে মাত্র ৯৯ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান।
প্রথম ম্যাচে ১১ রানে জিতেছিল সফরকারী পাকিস্তান।

১১৯ রানের সহজ টার্গেটে ৭৮ রান তুলতেই ৩ উইকেট হারিয়ে ফেলে পাকিস্তান। কিন্তু দলটি আসল ধাক্কা খায় অধিনায়ক বাবর আজম বিদায় নিলে। দলকে ৭৮ রানে রেখে ড্রেসিং রুমের পথে হাঁটার আগে ৪৫ বল খেলে তার ব্যাট থেকে আসে ৪১ রান। এরপর সেট ব্যাটসম্যান দানিশ (২২) রান আউট হয়ে বিদায় নিলে পাকিস্তানের সব আশা শেষ হয়ে যায়।

এর আগে, জিম্বাবুয়ে শুরুতে ব্যাট করতে নামলে সর্বোচ্চ ৩৪ রান এসেছে তিনাশে কামুনহুকামুইয়ের ব্যাট থেকে। এছাড়া রেগিস চাকাভা ১৮, ওয়েসলে মাধেভেরে ১৬ এবং তারিওয়ানশে মারুমানি ও তারিসাই মুসাকান্দা করেছেন ১৩ রান করে।

বল হাতে পাকিস্তানের মোহাম্মদ হাসনাইন ও দানিশ আজিজ ২টি করে এবং ফাহিম আশরাফ, আরশাদ ইকবাল, হারিস রৌফ ও উসমান কাদির ১টি করে উইকেট তুলে নিয়েছেন।
আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি।

এদিকে, বল হাতে একাই ৪ উইকেট নিয়েছেন জিম্বাবুয়ের পেসার লুক জঙউই। ২ উইকেট পেয়েছেন রায়ান বার্ল। একটি করে উইকেট নিয়েছেন ব্লেসিং মুজুরাবানি এবং রিচার্ড এনগারাভা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ