#  সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষার পরিকল্পনা #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৩ জন #  বানিয়াচংয়ে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা #  বাহুবলে শ্রীশ্রী শচীঅঙ্গন ধামে রহস্যজনক চুরি,আটক ১ #  নবীগঞ্জে ভুয়া সিআইডি আটক #  হবিগঞ্জ- লাখাই আঞ্চলিক মহাসড়কে ঘটতে পারে দূর্ঘটনা #  নবীগঞ্জে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে জরিমানা #  প্রণোদনা পাচ্ছেন হবিগঞ্জের কৃষকরা #  পিইসি ও জেএসসি পরীক্ষা হচ্ছে না #  হবিগঞ্জে আরও ৩৪ জনের করোনা শনাক্ত #  বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা #  বাহুবলে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি সভা #  শায়েস্তাগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান #  দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩৯ জন #  মাধবপুরে ভারতীয় চা পাতাসহ আটক ২

২০ সদস্যের পাকিস্তান দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ড সফরের আগে পাকিস্তান শিবিরে হানা দিয়েছে করোনাভাইরাস। ১০ ক্রিকেটারের করোনা রিপোর্ট পজিটিভের কথা জানিয়েছে ক্রিকেট বোর্ড (পিসিবি)।

তবে আসন্ন ইংল্যান্ড সফরের জন্য শনিবার ২০ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

রবিবার ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিচ্ছে এই দল।

এর আগে ২৯ সদস্যের দল ঘোষণা করেছিল পাকিস্তান।

কিন্তু সবার করোনা টেস্ট করানোর পর ১০ জন পজিটিভ হয়। তাদের স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে। ২০ সদস্যের দলে যুক্ত করা হয়েছে পেসার মুসা খান ও অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক রোহাইল নাজিরকে।

অবশ্য যে ১০ জন করোনা টেস্টে পজিটিভ হয়েছিলেন দ্বিতীয় দফা টেস্টে তাদের মধ্যে ছয়জন নেগেটিভ হন। তারা হলেন— ফখর জামান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান ও ওয়াহাব রিয়াজ। তবে তাদের ২০ সদস্যের স্কোয়াডে যুক্ত করা হয়নি। আগামী সপ্তাহে তাদের আরও একবার টেস্ট করা হবে। সেখানে যদি নেগেটিভ হন তাহলে তাদের ইংল্যান্ড যাওয়ার অনুমতি দেওয়া হবে।

আগস্ট ও সেপ্টেম্বরে পাকিস্তান দল ইংল্যান্ডের বিপক্ষে তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

২০ সদস্যের পাকিস্তান দল :
আজহার আলী (অধিনায়ক), বাবর আজম (সহ-অধিনায়ক), আবিদ আলী, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহাইল নাজির, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহাইল খান, উসমান শিনওয়ারি ও ইয়াসির শাহ।