• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ঢাকা টেস্টে জিম্বাবুয়ের দল ঘোষণা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

ক্রীড়া ডেস্ক: আগামী ২২ ফেব্রুয়ারি থেকে মিরপুর শেরেবাংলায় শুরু হতে যাওয়া টেস্ট ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। বাংলাদেশের বিপক্ষে টেস্টে জিম্বাবুয়ের নিয়মিত অধিনায়ক শেন উইলিয়ামস থাকছেন না। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই ছুটি নিয়েছেন তিনি। তার পরিবর্তে জিম্বাবুয়েকে নেতৃত্ব দেবেন মিডল অর্ডার ব্যাটসম্যান ক্রেইগ আরভিন।

ইনজুরির কারণে ঢাকা টেস্ট দলে জায়গা হয়নি জিম্বাবুয়ের অভিজ্ঞ দুই ক্রিকেটার কাইল জার্ভিস ও টেন্ডাই চাতারা। তবে দলে ফিরেছেন করিস এমপুফু।

একটি টেস্ট, তিনটি ওয়ানডে আর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে আগামী ১৫ ফেব্রুয়ারি বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে জিম্বাবুয়ের।

ঢাকা টেস্টে জিম্বাবুয়ের দল: সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ক্রেইগ আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসাভরে, ক্রিস্টফার এমপুফু, ব্রায়ান মুদজিগানিয়ামা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতমবদজি, আইনসলে আনডলোভু, ভিক্টর নিয়াউচি, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড টিরিপানো ও চার্ল্টন টিশুমা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ