• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মিরপুর পাইলট স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলা মিরপুরে অবস্থিত মিরপুর পাইলট স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

আজ রবিবার (২৬ জানুয়ারী) স্কুল ক্যাম্পাসে বার্ষিক ক্রীড়া ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। স্কুলের শিক্ষা উপদেষ্ঠা মোঃ আরজু মিয়া স্যারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজহারুল ইসলাম মোয়াজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান আবুল হাসিম, মিরপুর ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, মিরপুর পাইলট স্কুলের ডাইরেক্টর প্রফেসর ছাদিকুর রহমান, পাঁচগ্রাম নেতা ফয়সল আহমদ, মিরপুর পাইলট স্কুলের সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম।

শিক্ষকদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক রুহুল আমিন খান ও শামসুদ্দিন আসআদ। বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন, আব্দুর রহিম চৌধুরী নাবিল ও তাছমিয়া লেইছ মৌমী।

বিদায়ীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করে দশম শ্রেণির ছাত্রী রামিশা আনজুম। অনুষ্টানের শুরুতে মিরপুর পাইলট স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থীদের পরিবেশনায় পাইলট সংগীত উপস্থিত সকল অতিথিকে মুগ্ধ করে।

পরে অতিথিবৃন্দ এসএসসি পরীক্ষার্থীদেরকে পরীক্ষা উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ