#  অরক্ষিত বানিয়াচঙ্গের শহীদ মিনার #  আসুন মশিউর রহমান এর পাশে দাড়াই #  বাহুবলে পটকা মাছ খেয়ে একই পরিবারের ১০ জন অসুস্থ #  মাধবপুরে ভারতীয় ফেন্সিডিল উদ্ধার #  বানিয়াচঙ্গে এক যুবকের লাশ উদ্ধার #  সুনামগঞ্জে গৃহবধূকে হত্যার পর লাশ গুমের চেষ্টা! #  চুনারুঘাটে চা শ্রমিক খুন, আটক ২ #  চুনারুঘাটে মোটরসাইকেল ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন #  বাহুবলে সড়ক সংস্কার কাজে অনিয়ম দুর্নীতি #  বিশ্বম্ভরপুরে মাটিচাপা অবস্থায় গৃহবধুর লাশ উদ্ধার #  সানশাইন স্কুল পরিদর্শনে হবিগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা #  বানিয়াচংয়ে নদীতে বিষ ঢেলে মাছ নিধন,জরিমানা #  শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে গেল দক্ষিণ আফ্রিকা #  ঢাকাস্থ লাখাই ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন #  হবিগঞ্জে বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

হবিগঞ্জ জেলা আনসার ভিডিপির বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জে জেলা আনসার ভিডিপির উদ্যোগে গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

আজ সোমবার দুপুরে এর উদ্বোধন করেন জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ। দুপুরে জেলা কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে।

র‌্যালিতে জেলার ৯টি উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তা, প্রশিক্ষক-প্রশিক্ষিকা, ইউনিয়ন দলপতি ও আনসার কমান্ডারসহ ৫ শতাধিক আনসার সদস্য উপস্থিত ছিলেন। পরে নিজ কার্যালয়ের সামনে উপস্থিত আনসার সদস্যদের উদ্দেশ্যে বক্তৃতা করেন জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ।

তিনি বলেন, প্রত্যেককে ৫টি করে গাছের চারা রোপন করতে হবে।

পরিবেশ-প্রকৃতিকে বাঁচানোর জন্য আমাদের প্রত্যেককে এ দায়িত্ব পালন করতে হবে। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে এটি সহজ হবে। একজন যদি ৫টি করে গাছ লাগান তার জন্য এটি খুব কঠিন নয়। এসময় তিনি আনসার সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ করেন।