#  সাকিবের দুর্দান্ত ব্যাটে জয় টাইগারদের #  লাখাইয়ে ৭০ টি মন্ডবে পূজার প্রস্তুতি #  ডাঃ মুখলিছুর রহমানকে ‘বাইয়াফি’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা #  হবিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে বাহুবল #  হবিগঞ্জে ৫ দিনে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ #  মাধবপুরে ১১ বস্তা সরকারী চাল জব্দ #  কার্তিকের সঙ্গী কিয়ারা #  যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির #  চুনারুঘাটে মাদক বিরোধী সভা #  শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশ যুবাদের জয় #  শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টে কালেঞ্জি পুঞ্জি চ্যাম্পিয়ন #  হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন #  সিলেটে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার #  বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়া বন্ধ করল মালদ্বীপ #  মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

হবিগঞ্জ জেলা আনসার ভিডিপির বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জে জেলা আনসার ভিডিপির উদ্যোগে গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।

আজ সোমবার দুপুরে এর উদ্বোধন করেন জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ। দুপুরে জেলা কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে।

র‌্যালিতে জেলার ৯টি উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তা, প্রশিক্ষক-প্রশিক্ষিকা, ইউনিয়ন দলপতি ও আনসার কমান্ডারসহ ৫ শতাধিক আনসার সদস্য উপস্থিত ছিলেন। পরে নিজ কার্যালয়ের সামনে উপস্থিত আনসার সদস্যদের উদ্দেশ্যে বক্তৃতা করেন জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ।

তিনি বলেন, প্রত্যেককে ৫টি করে গাছের চারা রোপন করতে হবে।

পরিবেশ-প্রকৃতিকে বাঁচানোর জন্য আমাদের প্রত্যেককে এ দায়িত্ব পালন করতে হবে। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে এটি সহজ হবে। একজন যদি ৫টি করে গাছ লাগান তার জন্য এটি খুব কঠিন নয়। এসময় তিনি আনসার সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ করেন।