#  সাকিবের দুর্দান্ত ব্যাটে জয় টাইগারদের #  লাখাইয়ে ৭০ টি মন্ডবে পূজার প্রস্তুতি #  ডাঃ মুখলিছুর রহমানকে ‘বাইয়াফি’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা #  হবিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে বাহুবল #  হবিগঞ্জে ৫ দিনে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ #  মাধবপুরে ১১ বস্তা সরকারী চাল জব্দ #  কার্তিকের সঙ্গী কিয়ারা #  যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির #  চুনারুঘাটে মাদক বিরোধী সভা #  শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশ যুবাদের জয় #  শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টে কালেঞ্জি পুঞ্জি চ্যাম্পিয়ন #  হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন #  সিলেটে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার #  বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়া বন্ধ করল মালদ্বীপ #  মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

বানিয়াচংয়ে বৃদ্ধকে পিটিয়ে জখম

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : বানিয়াচংয়ে পূর্ব বিরোধের জের ধরে তৈয়ব আলী (৬৫) নামে এক বৃদ্ধকে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের নিকটবর্তী ফায়ার সার্ভিসের সামনে এ ঘটনা ঘটে।

পরে আশেপাশের মানুষ গুরুতর আহত অবস্থায় তৈয়ব আলীকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

জানা যায়,একই ইউনিয়নের সাবাজ আলীর সাথে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল আহত তৈয়ব আলীর। ঘটনা দিন পাঁড়াগাও জামে মসজিদের হিসাব নিকাশ নিয়ে এলাকাবাসী ও স্থানীয় মুরুব্বিদের নিয়ে ৩নং ইউপি অফিসে বৈঠকে বসেন চেয়ারম্যানসহ অন্যান্যরা। এতে তৈয়ব আলী ও উপস্থিত ছিলেন। বৈঠক শেষ হওয়ার পর তৈয়ব আলী বাড়িতে আসার জন্য রওয়ানা দিয়ে পথিমধ্যে সাবাজ আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী ধাঁরালো অস্ত্র নিয়ে তৈয়ব আলীর উপর আক্রমন চালায়। একপর্যায়ে তার মাথায় আঘাত করে তারা। পরে তার চিৎকার শুনে আশেপাশের মানুষ দৌড়ে এগিয়ে এসে তাকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে আহত তৈয়ব আলীর ছেলে ছানু মিয়া জানান-এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।