Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  চুনারুঘাটে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু: ২৪২টি পরিবারের চলাচলা সীমিত ও বাজার বন্ধ #  মাধবপুরে বন্য শুয়োরের আক্রমনে আহত ১০ #  নবীগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ড দুই বসতঘর পুড়ে ছাই #  মাধবপুরে স্কুল ছাত্রীর গোসলের দৃশ্য ধারনের প্রতিবাদ করায় বাড়ি ঘরে হামলা, আহত ৮ #  জনশূণ্য নবীগঞ্জ: বিপাকে খেটে খাওয়া শ্রমজীবি মানুষ #  হবিগঞ্জ-মৌলভীবাজারের সাবেক এমপি হুসনে আরা ওয়াহিদ আর নেই #  নবীগঞ্জে ডাক্তার না পেয়ে বিপাকে রোগীরা #  করোনায় আক্রান্ত হয়ে নতুন করে ৪ জনের মৃত্যু #  করোনা কেড়ে নিল দুদক পরিচালকের প্রাণ #  করোনারোগী বহন করায় বাহুবলের ট্রাক চালক ও হেলপার আইসোলেশনে #  হবিগঞ্জে যত্রতত্র ঘোরাফেরা না করার আহব্বান জেলা প্রশাসকের #  বাহুবলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন মেম্বার শামীম #  সিলেটে করোনা আক্রান্ত প্রথম রোগী একজন চিকিৎসক #  সিলেটে স্বামীকে ভিডিওকলে রেখে স্ত্রীর আত্মহত্যা #  শ্রীলংকার চেয়েও এগিয়ে বাংলাদেশ!

বানিয়াচংয়ে বৃদ্ধকে পিটিয়ে জখম

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : বানিয়াচংয়ে পূর্ব বিরোধের জের ধরে তৈয়ব আলী (৬৫) নামে এক বৃদ্ধকে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের নিকটবর্তী ফায়ার সার্ভিসের সামনে এ ঘটনা ঘটে।

পরে আশেপাশের মানুষ গুরুতর আহত অবস্থায় তৈয়ব আলীকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

জানা যায়,একই ইউনিয়নের সাবাজ আলীর সাথে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল আহত তৈয়ব আলীর। ঘটনা দিন পাঁড়াগাও জামে মসজিদের হিসাব নিকাশ নিয়ে এলাকাবাসী ও স্থানীয় মুরুব্বিদের নিয়ে ৩নং ইউপি অফিসে বৈঠকে বসেন চেয়ারম্যানসহ অন্যান্যরা। এতে তৈয়ব আলী ও উপস্থিত ছিলেন। বৈঠক শেষ হওয়ার পর তৈয়ব আলী বাড়িতে আসার জন্য রওয়ানা দিয়ে পথিমধ্যে সাবাজ আলীর নেতৃত্বে একদল সন্ত্রাসী ধাঁরালো অস্ত্র নিয়ে তৈয়ব আলীর উপর আক্রমন চালায়। একপর্যায়ে তার মাথায় আঘাত করে তারা। পরে তার চিৎকার শুনে আশেপাশের মানুষ দৌড়ে এগিয়ে এসে তাকে উদ্ধার করে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে আহত তৈয়ব আলীর ছেলে ছানু মিয়া জানান-এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।