• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে এএসপির গাড়ীতে ডাকাতি

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর গাড়ীতে ঢিল মেরে গতিরোধ করে মালামাল লুটে নিয়ে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে জড়িত সন্দেহে বিভিন্ন স্থান থেকে ১১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করেছে।

রোববার রাত আড়াইটার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বেঙ্গাডোবা নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, অতিরিক্ত পুলিশ সুপার (বাহুবল) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ঢাকায় সার্কেল এএসপিদের সভায় যোগদান শেষে গত রোববার রাতে স্ত্রীকে নিয়ে একটি মাইক্রোবাসে কর্মস্থলে ফেরার পথে উল্লেখিত স্থানে পৌঁছলে ১০-১২জনের একদল দুবৃর্ত্ত গাড়ীতে লোহার রড দিয়ে ঢিল দেয়। বিকট শব্দ শুনে চালক গাড়ী দাঁড় করাতেই দুর্বৃত্তরা তাদের গাড়ী থেকে নগদ অর্থ মোবাইল স্বর্ণালঙ্কার ও লাগেজ ছিনিয়ে নেয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে বেঙ্গাডোবা হাওর থেকে একটি লুন্ঠিত লাগেজ উদ্ধার করে। এতে ওই পুলিশ কর্মকর্তার পোষাক পরিচ্ছদ রয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের সাড়াশি অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ