#  সাকিবের দুর্দান্ত ব্যাটে জয় টাইগারদের #  লাখাইয়ে ৭০ টি মন্ডবে পূজার প্রস্তুতি #  ডাঃ মুখলিছুর রহমানকে ‘বাইয়াফি’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা #  হবিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে বাহুবল #  হবিগঞ্জে ৫ দিনে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ #  মাধবপুরে ১১ বস্তা সরকারী চাল জব্দ #  কার্তিকের সঙ্গী কিয়ারা #  যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির #  চুনারুঘাটে মাদক বিরোধী সভা #  শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশ যুবাদের জয় #  শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টে কালেঞ্জি পুঞ্জি চ্যাম্পিয়ন #  হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন #  সিলেটে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার #  বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়া বন্ধ করল মালদ্বীপ #  মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

মাধবপুরে এএসপির গাড়ীতে ডাকাতি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর গাড়ীতে ঢিল মেরে গতিরোধ করে মালামাল লুটে নিয়ে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে জড়িত সন্দেহে বিভিন্ন স্থান থেকে ১১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করেছে।

রোববার রাত আড়াইটার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বেঙ্গাডোবা নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, অতিরিক্ত পুলিশ সুপার (বাহুবল) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী ঢাকায় সার্কেল এএসপিদের সভায় যোগদান শেষে গত রোববার রাতে স্ত্রীকে নিয়ে একটি মাইক্রোবাসে কর্মস্থলে ফেরার পথে উল্লেখিত স্থানে পৌঁছলে ১০-১২জনের একদল দুবৃর্ত্ত গাড়ীতে লোহার রড দিয়ে ঢিল দেয়। বিকট শব্দ শুনে চালক গাড়ী দাঁড় করাতেই দুর্বৃত্তরা তাদের গাড়ী থেকে নগদ অর্থ মোবাইল স্বর্ণালঙ্কার ও লাগেজ ছিনিয়ে নেয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে বেঙ্গাডোবা হাওর থেকে একটি লুন্ঠিত লাগেজ উদ্ধার করে। এতে ওই পুলিশ কর্মকর্তার পোষাক পরিচ্ছদ রয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান জানান ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের সাড়াশি অভিযান চলছে।