#  অরক্ষিত বানিয়াচঙ্গের শহীদ মিনার #  আসুন মশিউর রহমান এর পাশে দাড়াই #  বাহুবলে পটকা মাছ খেয়ে একই পরিবারের ১০ জন অসুস্থ #  মাধবপুরে ভারতীয় ফেন্সিডিল উদ্ধার #  বানিয়াচঙ্গে এক যুবকের লাশ উদ্ধার #  সুনামগঞ্জে গৃহবধূকে হত্যার পর লাশ গুমের চেষ্টা! #  চুনারুঘাটে চা শ্রমিক খুন, আটক ২ #  চুনারুঘাটে মোটরসাইকেল ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন #  বাহুবলে সড়ক সংস্কার কাজে অনিয়ম দুর্নীতি #  বিশ্বম্ভরপুরে মাটিচাপা অবস্থায় গৃহবধুর লাশ উদ্ধার #  সানশাইন স্কুল পরিদর্শনে হবিগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা #  বানিয়াচংয়ে নদীতে বিষ ঢেলে মাছ নিধন,জরিমানা #  শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে গেল দক্ষিণ আফ্রিকা #  ঢাকাস্থ লাখাই ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন #  হবিগঞ্জে বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

নবীগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে।

সুত্রে জানা যায়, হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হকের বিরুদ্ধে ২০১৮-১৯ অর্থ বছরের বরাদ্দকৃত বড় মেরামত কাজের ২ লক্ষ টাকার মধ্যে প্রায় ১ লক্ষ টাকা দিয়ে বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নের কাজ করে বাকি ১ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ উঠে।

এছাড়াও স্লীপের বরাদ্দকৃত ৭০ হাজার টাকা ও প্রাক-প্রাথমিকের ১০ হাজার টাকা তিনি কৌশলে আত্মসাৎ করেছেন। এ নিয়ে সচেতন মহলসহ স্থানীয়দের মধ্যে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ লেচু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান স্লীপের বরাদ্দকৃত ৭০ হাজার টাকা ও প্রাক-প্রাথমিকের ১০ হাজার টাকা মিলিয়ে মোট ৮০ হাজার টাকার হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হকের কাছে জমা রয়েছে

এছাড়া বিদ্যালয়ের উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন উন্নয়ন কাজে কিছুটা অনিয়ম হয়েছে বলে আমি শুনেছি।

এ ব্যাপারে হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান বিদ্যালয়ের উন্নয়ন কাজ শেষে তার নিকট প্রায় ৩৫ থেকে ৪০ হাজার মজুদ রয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা এলজিইডি প্রকৌশলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করে এ বিষয়ে কোন বক্তব্য দিতে নারাজ।