#  সাকিবের দুর্দান্ত ব্যাটে জয় টাইগারদের #  লাখাইয়ে ৭০ টি মন্ডবে পূজার প্রস্তুতি #  ডাঃ মুখলিছুর রহমানকে ‘বাইয়াফি’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা #  হবিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে বাহুবল #  হবিগঞ্জে ৫ দিনে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ #  মাধবপুরে ১১ বস্তা সরকারী চাল জব্দ #  কার্তিকের সঙ্গী কিয়ারা #  যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির #  চুনারুঘাটে মাদক বিরোধী সভা #  শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশ যুবাদের জয় #  শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টে কালেঞ্জি পুঞ্জি চ্যাম্পিয়ন #  হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন #  সিলেটে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার #  বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়া বন্ধ করল মালদ্বীপ #  মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

নবীগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে।

সুত্রে জানা যায়, হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হকের বিরুদ্ধে ২০১৮-১৯ অর্থ বছরের বরাদ্দকৃত বড় মেরামত কাজের ২ লক্ষ টাকার মধ্যে প্রায় ১ লক্ষ টাকা দিয়ে বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নের কাজ করে বাকি ১ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ উঠে।

এছাড়াও স্লীপের বরাদ্দকৃত ৭০ হাজার টাকা ও প্রাক-প্রাথমিকের ১০ হাজার টাকা তিনি কৌশলে আত্মসাৎ করেছেন। এ নিয়ে সচেতন মহলসহ স্থানীয়দের মধ্যে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ লেচু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান স্লীপের বরাদ্দকৃত ৭০ হাজার টাকা ও প্রাক-প্রাথমিকের ১০ হাজার টাকা মিলিয়ে মোট ৮০ হাজার টাকার হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হকের কাছে জমা রয়েছে

এছাড়া বিদ্যালয়ের উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন উন্নয়ন কাজে কিছুটা অনিয়ম হয়েছে বলে আমি শুনেছি।

এ ব্যাপারে হোসেনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান বিদ্যালয়ের উন্নয়ন কাজ শেষে তার নিকট প্রায় ৩৫ থেকে ৪০ হাজার মজুদ রয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা এলজিইডি প্রকৌশলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করে এ বিষয়ে কোন বক্তব্য দিতে নারাজ।