• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে জেলাজুড়ে চোর চক্রের কবলে সিএনজি অটোরিকশা ও টমটম 

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
শাহ্ মোস্তফা কামাল, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার একজন সাংবাদিকের নতুন সিএনজি অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে গেছে একটি চোরচক্র। বৃহস্পতিবার (৯ মার্চ) ভোর ৬টার দিকে লস্করপুর ইউনিয়নের নতুনবাজার থেকে সিএনজি নং হবিগঞ্জ: থ-১১-৮৭৩১ ছিনতাইয়ের শিকার হয়। তিনি সারাদিন সিএনজি অটোরিকশাটি খোঁজাখুঁজির পর না পেয়ে বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
সিএনজিটির মালিক এম হায়দার চৌধুরী কর্তৃক সদর থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার ভোরে ৩ জন যাত্রী হবিগঞ্জের চৌধুরী বাজার থেকে মিরপুর যাওয়ার উদ্দেশ্যে সিএনজিটি ভাড়া করে।
সিএনজিটি সদর থানাধীন ধুলিয়াখাল-মিরপুর সড়কের লস্করপুর ইউনিয়নের নতুনবাজার নামক স্থানে পৌঁছালে যাত্রীবেশী ছিনতাইকারীরা দেশীয় ধারালো অস্ত্র ছুরি-চাকু প্রদর্শন করে সিএনজিটি ছিনতাই করে নিয়ে যায়। সিএনজি চালকের পাশে বসা ছিনতাইকারীরা প্রথমে অকথ্য ভাষায় চালককে গালিগালাজ করে এবং পেটে ছুরি ধরে সিএনজি থামাতে বলে। সিএনজিটি থামানোর পর চালককে ধাক্কা দিয়ে সরিয়ে সিএনজি অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় চোরচক্রটি।
এদিকে, হবিগঞ্জ জেলার সিএনজি অটোরিকশা ও টমটম মালিকরা চোর চক্রের কাছে জিম্মি হয়ে পড়েছেন। চোরচক্রটি কৌশলে সিএনজি অটোরিকশা ও টমটম প্রায় প্রতিদিনই চুরি বা ছিনতাই করছে। কখনো কখনো টাকা-পয়সার বিনিময়ে চক্রটি ছিনতাইকৃত গাড়ি ফেরত দেয়। আবার কখনো কখনো আর পাওয়া যায় না। এনিয়ে সিএনজি-টমটম মালিকরা সবসময় অজানা আতঙ্কে থাকেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ