• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে কাপড়ের দোকানে চুরি

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা সদরের প্রাণকেন্দ্র দাউদনগর বাজারে একটি কাপড়ের দোকানে চুরি সংঘটিত হয়েছে। এঘটনায় চোরেরা নগদ ২ লক্ষ ৮০ হাজার ও মালামাল নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন দোকান মালিক।

রবিবার (১০ ডিসেম্বর) সকালে এ বিষয়টি জানিয়েছে পুলিশ। এর আগে শনিবার দিবাগত রাতের যেকোনো সময় কে. আলী প্লাজার ব্যবসায়ী শহিদ মেম্বারের মালিকানাধীন জে এস ফ্যাশনে এঘটনাটি ঘটেছে।

শহিদ মেম্বার জানান- রাত ১০ টার পরে দোকান বন্ধ করে আমরা বাড়িতে চলে যাই। পরদিন সকালে দোকানের স্টাফ আমার ভাগিনা দোকান খুলে দেখতে পান ক্যাশবাক্স বরাবর দোকানের পূর্বদিকের দেয়াল ভাঙ্গা এবং ক্যাশ বাক্সে রাখা ২ লক্ষ ৮০ হাজার টাকাও নেই। এছাড়াও কিছু লঙ্গী, শাড়ি ও বিছানার ছাদর চোরেরা নিয়ে গেছে। এঘটনার খবর পেয়ে সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন ভুইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ