#  সাকিবের দুর্দান্ত ব্যাটে জয় টাইগারদের #  লাখাইয়ে ৭০ টি মন্ডবে পূজার প্রস্তুতি #  ডাঃ মুখলিছুর রহমানকে ‘বাইয়াফি’ সংগঠনের ফুলেল শুভেচ্ছা #  হবিগঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনালে বাহুবল #  হবিগঞ্জে ৫ দিনে আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ #  মাধবপুরে ১১ বস্তা সরকারী চাল জব্দ #  কার্তিকের সঙ্গী কিয়ারা #  যুক্তরাষ্ট্রে জ্বালানি ব্যবহারে গ্যাসের ভূমিকা শীর্ষক কনফারেন্সে এমপি আবু জাহির #  চুনারুঘাটে মাদক বিরোধী সভা #  শ্রীলঙ্কাকে উড়িয়ে বাংলাদেশ যুবাদের জয় #  শ্রীমঙ্গলে ফুটবল টুর্নামেন্টে কালেঞ্জি পুঞ্জি চ্যাম্পিয়ন #  হবিগঞ্জে আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন #  সিলেটে নিখোঁজ মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার #  বাংলাদেশ থেকে শ্রমিক নেওয়া বন্ধ করল মালদ্বীপ #  মাধবপুরে মাদক বিরোধী সভা: চা শ্রমিকদের চিকিৎসাসেবা

হবিগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- বর্তমান সরকার জনগণের সকল সুবিধা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে হবিগঞ্জে আমরা ব্যাপক উন্নয়ন করেছি। একটি কুচক্রী মহল সামান্য দোষ-ত্রুটি বের করে এই উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করতে চায়। সে ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।

রবিবার বেলা ১১টায় হবিগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির বলেন, আইন-শৃঙ্খলা কমিটির সভা শুধু সিদ্ধান্ত নেয়া পর্যন্ত সীমাবদ্ধ থাকলে চলবে না। সরকারি কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে এসব বাস্তবায়নে সকলকে আন্তরিক থাকতে হবে।

তিনি আরো বলেন, অতীতে হবিগঞ্জ পৌরসভার অব্যবস্থাপনার কারণে শহরে বৃদ্ধি পেয়েছে অবৈধ টমটম। কাগজপত্রবিহীন এসব টমটমের ব্যাপারে ব্যবস্থা নিয়ে শহরবাসীকে যানজট থেকে মুক্তি দিতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ দেন তিনি।

হবিগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির সভায় হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, বিজিবি-৫৫ ব্যাটালিয়নের অধিকায়ক এম জাহিদুর রশিদসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।