• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে শুরু হয়েছে সন্ধ্যাকালীন শিক্ষা কার্যক্রম

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: প্রাথমিক স্তরের শিক্ষার মান উন্নয়ন, সাংস্কৃতিক চর্চা ও শিক্ষার্থীদের উন্নত সমৃদ্ধ ও স্মার্ট নাগরিক হিসেবে গড়তে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের উদ্যোগে শুরু হয়েছে ১০০ দিনের সন্ধ্যাকালীন শিক্ষা কার্যক্রম।
বুধবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ভাড়াউড়া সরকারি প্রাধমিক বিদ্যালয়ে সন্ধ্যাকালীন শিক্ষা কার্যক্রমের শুভ সুচনা করেন এ কার্যক্রমের উদ্যোক্তা উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবুল হাসনাত জহিরুল ইসলাম ভূইয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদা শরমিন, সহকারী শিক্ষক সঞ্জিতা রানী নাথ, মন্দিরা বুনারজি, অনিতা রিকিশিয়ান, শ্রাবনী দাশ, উপজেলা প্রকৌশলী মো. ইউছুপ হোসেন খাঁন, জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম, কালীঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রানেশ গোয়ালা, ইউপি সদস্য ইদ্রিস মিয়া, মহিলা সদস্যা মিতু রানী রায়, বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি মো. নুর মিয়া প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন জানান, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে উপজেলার আরো কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ে এ কার্যক্রম চালু করা হবে। উল্লেখ্য, এর আগে ইউএনও আলী রাজিব মাহমুদ মিঠুন এর উদ্যোগে প্রাথমি বিদ্যালয়ের দুর্বল শিক্ষর্থীদের স্মার্ট করে গড়ে তোলতে রিডিং এন্ড রাইটিং হসপিটাল কার্যক্রম চালু করেন।
এছড়াও তিনি বিভিন্ন স্কুলে শিকার্থীদের শুদ্ধ বানান চর্চা, শুদ্ধ ভাষায় কথা বলা ও হাতের লিখা সুন্দর করতে বিভিন্ন উদ্যোগ গ্রহন করে তিনি শ্রীমঙ্গল উপজেলাবাসীর কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করেন। ইউএনও আলী রাজিব মিঠুনকে ইতিমধ্যে সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইউএনও ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ