• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সুন্দর শায়েস্তাগঞ্জ গড়ে তুলতে চাই

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও তিন বারের সংসদ সদস্য মোঃ আবু জাহির বলেছেন, দেশে একটি অবাধ সুষ্ঠু ও নিরপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মানুষ এই নির্বাচনকে ঘিরে খুবই উল্লাসিত।

তিনি বলেন- শায়েস্তাগঞ্জ উপজেলা ভবন, স্বাস্থ্য কমপ্লেক্স, মডেল মসজিদ, আধুনিক স্টেডিয়াম সহ আরো উন্নয়ন কাজ এই উপজেলায় বাকী রয়েছে। ৭ জানুয়ারীর নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হলে উল্লেখিত উন্নয়ন কাজগুলো সমাপ্ত করব ইনশাল্লাহ। বিশেষ করে তথ্যপ্রযুক্তির উপর নির্ভর করে একটি সুন্দর শায়েস্তাগঞ্জ গড়ে তুলতে চাই।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুুপুরে জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী রির্টানিং কর্মকর্তা নাজরাতুন নাঈমের কাছে হবিগঞ্জ-৩ (সদর- লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত চতুর্থবারে মতো মনোনয়নপত্র দাখিল করে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান হুসাইন আদিল মোঃ জজ মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র মোঃ ছালেক মিয়া, সাধারণ সম্পাদক মোঃ মাসুদোজ্জামান মাসুক, প্রবণী আওয়ামী লীগ নেতা শেখ মজিবুর রহমান, আতাউর রহমান মাসুক, গাজিউর রহমান এমরান সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ