• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে এক ভবঘুরে অন্তস্বত্ত্বা পাগলী মা হতে চলেছে! বাবা হবে কে?

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

বাহুবলে এক ভবঘুরে অন্তস্বত্ত্বা পাগলী মা হতে চলেছে! বাবা হবে কে?

বাহুবল উপজেলার পুটিজুরীতে এক ভবঘুরে অন্তস্বত্ত্বা পাগলী মহিলা মা হতে চলেছে, বাবা হবে কে? তা নিয়ে চলছে গুঞ্জন।

জানা যায়, গত বুধবার বিকেলে উপজেলার পুটিজুরী ইউনিয়নের চক মন্ডল কাপন গ্রামের অটো রিক্সা চালক দরিদ্র শিশু মিয়ার বাড়িতে প্রায় ৪০ বছর বয়সি এক অপরিচিত পাগল মহিলা এসে আশ্রয় নেয়। শিশু মিয়া ও তার পরিবার অনেক চেষ্টা করার পরও পাগল মহিলাটিকে তাড়াতে না পরে তার বাড়িতেই আশ্রয় দেন।

তখন রাতের বেলা বাড়ির মহিলারা দেখতে পান পাগল মহিলাটি অন্তস্বত্ত্বা। এতে চিন্তিত হয়ে পড়েন বাড়ির মালিক শিশু মিয়া। লোকমুখে খবরটি ছড়িয়ে পড়লে আশ পাশের লোকজন শিশু মিয়ার বাড়িতে ছুটে আসেন। অনেকে তাকে খাবার দিলেও সে কারো খাবার গ্রহণ করেনা। শিশু মিয়ার পরিবার যা দেয় তাই বক্ষণ করেন।

এক পর্যায়ে গত শুক্রবার রাতে তার শারিরীক অসুস্থতা দেখা দিলে দরিদ্র শিশু মিয়া স্থানীয় এক পল্লী চিকিৎসক নিয়ে তার স্বাস্থ্যের পরীক্ষা নিরীক্ষা করান। এ সময় ওই পল্লী চিকিৎসক বলেন, পাগল মহিলাটি ৭/৮ দিনের মধ্যেই বাচ্চা প্রসব করবে। বিষয়টি আশ্রয়দাতা শিশু মিয়া স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও পুটিজুরী পুলিশ ফাড়ির কর্মকর্তাদের অবগত করেছেন।

সরজমিন ঘটনাস্থলে গিয়ে ওই পাগল মহিলার নাম-পরিচয়, স্বামী – সন্তান নিয়ে প্রশ্ন করা হলে সে কোনো উত্তর দিতে পারেনা। তার গর্ভের সন্তানের বৈধ কোনো পিতা আছে কি না, এমন প্রশ্ন করলে সে সবটাতে না বলে।

এ বিষয়ে পুটিজুরী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুদ্দত আলী বলেন, বিষয়টি আমি জেনেছি, তবে চিকিৎসার জন্য আমি আজ ভারত চলে যাচ্ছি। যাবার আগে বিষয়টি নিয়ে যথাযথ কর্তৃপক্ষের সাথে আলাপ করে এটার একটা বিধি ব্যাবস্থা করার চেষ্টা করবো।

বাহুবল উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাওছার মাহমুদ বলেন, বিষয়টি আমাকে জানানো হয়েছে, জরুরী প্রয়োজনে আমি চট্টগ্রামে আছি। আগামি সোমবার অফিসে এসে এটার একটা ব্যাবস্থা গ্রহণ করবো।

অন্তস্বত্ত্বা পাগলী মহিলাটি অচিরেই মা হয়ে যাবে, তবে তার অনাগত সন্তানের কোনো বৈধ জন্তদাতা আছে কিনা তা নিয়ে চলছে গুঞ্জন। বর্তমানে ওই ভবঘুরে পাগল মহিলাটিকে নিয়ে দরিদ্র শিশু পড়েছেন বিপাকে। কখন কি হবে তা নিয়ে চিন্তায় পড়েছে সে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ