• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সাটিয়াজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ এর জানাজা সম্পন্ন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
শেখ মোঃ হারুনুর রশিদ,চুনারুঘাট থেকে: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৮নং সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত  সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ মাস্টার ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহি…রাজিউন।
বুধবার(২২ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টায় তাঁর নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের লোকজন হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২বছর।
তিনি ১৯৬২ সালে সাটিয়াজুরী ইউনিয়নের হানাগড়ি গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।তিনি মরহুম মোঃ জারু মিয়ার ৬ সন্তানের মধ্যে ৩য় পুত্র।তিনি ১৯৮২ সাল থেকে ১৯৮৮ সাল পর্যন্ত রাণীগাঁও ইউনিয়নের চাটপাড়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন।তিনি ১৯৮৮  থেকে ২০২১ইং সাল পর্যন্ত পর পর ৪ বার নির্বাচিত হয়ে সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।ব্যক্তিগত জীবনে তিনি ছিলেন অবিবাহিত ।
বৃহস্পতিবার(২৩ নভেম্বর) বিকাল ৩টায় সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে(সুন্দরপুর বাজার) জাযার নামাজ অনুষ্ঠিত হয়।জানাযায় উপস্থিত ছিলেন,চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,সাবেক চেয়ারম্যান মোঃ আবু তাহের,ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান,পৌর মেয়র সাইফুল আলম রুবেল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেইন জিতু,সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার আলী,পৌর আওয়ামীলীগ সভাপতি মোঃ আবু তাহের মিয়া,উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান,সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আব্দালুর রহমান আব্দাল-সহ বিভিন্ন ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানগণ,চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি জামাল হোসেন লিটন।এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ,বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মুসল্লীয়ান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ