• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবল থেকে র‌্যাবের প্রহরায় জ্বালানি তেল যাচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

করাঙ্গীনিউজ:  বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতাল ও অবরোধে যাত্রী ও জ্বালানি তেল পরিবহনে সার্বিক নিরাপত্তা দিচ্ছে র‌্যাব-৯। নির্বিঘ্নে যাত্রী ও মালামাল পরিবহন এবং জ্বালানি তেলবাহী লরি নিরাপদে গন্তব্যে পৌঁছার জন্য নিরাপত্তা প্রহরা দিচ্ছে তারা।

প্রতিদিন সন্ধ্যার দিকে রশিদপুর থেকে তাদের গাড়িগুলি ছেড়ে আসে। চলমান হরতাল-অবরোধে মানুষের চলাচল ও পণ্য পরিবহনে যাতে কেউ বিঘ্ন সৃষ্টি করতে না পারে সেজন্য র‌্যাব-৯ নিরাপত্তা জোরদার করছে। জ্বালানি তেলবাহী লরিগুলো ডিপো থেকে জ্বালানি সংগ্রহ করে পাম্পে পৌঁছা পর্যন্ত র‌্যাব-৯ এর সদস্যরা নিরাপত্তা দিচ্ছে।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল জানান, বাহুবলের রশিদপুর গ্যাসফিল্ড থেকে ছেড়ে যাওয়া তেলবাহী লরি কনভয়গুলো নিয়মিত র‌্যাবের এসকর্ট পাচ্ছে। এছাড়াও সিলেট থেকে বিভিন্ন দূরপাল্লার যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসকে নিরাপদে গন্তব্যে পৌঁছে দিতে এসকর্ট করে নিরাপত্তা দিচ্ছে র‌্যাব-৯।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ