• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি, বানিয়াচং:   বানিয়াচংয়ে ২০২৩-২০২৪ অর্থ বছরে রবি মৌসুমে বোরো ধানের হাইব্রীড জাতের বীজ ব্যবহারের মাধ্যমে উৎপাদন বৃদ্ধির জন্য বিনামূল্যে বীজ সহায়তা প্রদান কৃষি প্রণোদনা কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়েছে।

 

সোমবার (২০ নভেম্বর) দুপুর ১২ ঘটিকায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধরী।

 

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান’র সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি অফিসার সঞ্চালনায় শুরুতেই মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ এনামুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান আনুয়ার হোসেন, সাদিকুর রহমান প্রমুখ।

 

এছাড়া বিভিন্ন কর্মকর্তা, ইউপি সদস্য ও কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় উপজেলার ১৫ টি ইউনিয়নের মোট ৬ হাজার কৃষকের মাঝে ২ কেজি করে বিনামূল্যে বীজ সহায়তা প্রদান করে কৃষি প্রণোদনা কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ