করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে প্রয়াত জাতীয় নেতা দেওয়ান ফরিদ গাজীর ১৩তম মৃত্যু বার্ষিকী পালিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে হবিগঞ্জ-১ ( বাহুবল- নবীগঞ্জ) আসনে বার বার নির্বাচিত সাবেক এমপি ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং বর্তমান এমপি দেওয়ান শাহনওয়াজ মিলাদ গাজী’র পিতা, প্রয়াত দেওয়ান ফরিদ গাজী’র ১৩ তম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

রবিবার দুপুর ১২ টার দিকে পুটিজুরী ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ কার্যালয়ে তার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ জেলা তাঁতীলীগ সভাপতি, পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও পুটিজুরী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মৃদ্দত আলীর সভাপতিত্বে ও মনিরুজ্জামান তালুকদার মনির এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আবুল কালাম, ইসমাইল মিয়া মেম্বার , মোঃ রুবেল আহমেদ মেম্বার, আকলাছ মিয়া মেম্বার, মর্তুজ আলী লিটন মেম্বার, মোঃ আজিজুর রহমান মেম্বার, দিনেশ উড়াং মেম্বার ,সংরক্ষিত সদস্যা মোছাঃ শেফা বেগম, কাজী রেহানা আক্তার রুবী, বিশ্বজিৎ দাস তিমির, সালামত আলী সানু, পুটিজুরী জামে মসজিদের মোতাওয়াল্লী মোঃ আহমদুর রহমান, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক শাহ জাকির হুসেন তোহেল, মোহিম মিয়া, সাহাব উদ্দিন আহমেদ, মাওঃ আলী নূর প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন, দ্বিগাম্বর ছিদ্দিকীয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক কাজী মাওঃ জাহাঙ্গীর আলম ফারুকী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ