• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে ৪সন্তানের জননীকে কুপিয়ে ক্ষতবিক্ষত

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার দক্ষিণ রাণীগাঁও গ্রামের মোঃ ফারুক মিয়ার স্ত্রী মোছাঃ কামরুন্নাহার(৩০)কে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে ইউনিয়ন পরিষদের মেম্বার পরিবারের লোকজন।

 

বুধবার(১৫ নভেম্বর) সকাল প্রায় সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।এ ব্যাপারে গুরুতর আহত কামরুন্নাহারের স্বামী ফারুক মিয়া বলেন,রাণীগাঁও ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ সুলতান খান ও তার পরিবারের সাথে দীর্ঘদিন যাবত ফারুক মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে।

 

তিনি বলেন, মঙ্গলবার(১৪ নভেম্বর) সন্ধ্যার পর রাণীগাঁও ইউনিয়ন পরিষদের মাঠে ৫দিন ব্যাপী চলমান তাফসীর মাহফিলের স্টেজের পিছনে কে বা কারা বোম ফুটায়।ঘটনার সাথে সাথে তাফসীর পরিচালনা কমিটির লোকজন তাদের ধাওয়া করে।সেই বোম ফুটানোর কান্ডে মেম্বারের ছেলেরা জড়িত আছে এমন কথা ফারুক মিয়ার পরিবারের লোকজন লোক মুখে প্রচার করার দাবী মেম্বার পরিবারের।

 

সেই বোম ফুটানোর বিষয়কে কেন্দ্র করে মেম্বার সুলতান খানের হুকুমে মেম্বারের ছেলে মোঃ আমির মিয়া(২২),আরিফ মিয়া(২০),স্ত্রী পারুল আক্তার(৩৮) ও মেয়ে নুরজাহান আক্তার ফারুক মিয়ার ঘরের সামনে গিয়ে ডাকাডাকি করলে তাঁর স্ত্রী ঘর থেকে বের হন।

 

এসময় আমির মিয়া কামরুন্নাহারের মাথায় দা দিয়ে কুপ দিলে সে মাটিতে লুটিয়ে পড়লে মেম্বার পরিবারের সকল সদস্যরা লাঠিসোটা দিয়ে তার সারা শরীরে এলোপাতাড়ি আঘাত করে।এসময় তার শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।পরে আহত ব্যক্তির স্বামী তাঁর স্ত্রীকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তার ভর্তি করেন।আহত কামরুন্নাহার চুনারুঘাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

 

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।আহত কামরুন্নাহার ও তাঁর স্বামী ফারুক মিয়া তদন্ত সাপেক্ষে হামলাকারীদের আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ