করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে গাঁজাসহ শ্রীমঙ্গলের দুই মাদক কারবারি আটক

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে ৫কেজি গাজা ও ১টি সিএনজি অটোরিকশা-সহ শ্রীমঙ্গলের ২ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার(১১নভেম্বর) দিবাগত রাত প্রায় সাড়ে ৮টায় তাদের আটক করা হয়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ দেলোয়ার হোসেন বলেন,শনিবার দিবাগত রাত প্রায় ৮টা ১০ মিনিটে তিনি চুনারুঘাট মধ্যবাজার গোলচত্বর এলাকায় সঙ্গীয় ফোর্স নিয়ে ডিউটিরত অবস্থায় ছিলেন।

ঠিক ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন চুনারুঘাট সরকারী কলেজের সামনে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের উপর দিয়ে সিএনজিযোগে বাজারের দিকে মাদক কারবারিরা মাদক নিয়ে আসছে।সংবাদ পেয়ে তিনি তখন সঙ্গীয় ফোর্স নিয়ে কলেজের সামনে গেলে মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে।এসময় পুলিশ তাদের ধাওয়া করে ৫কেজি গাজা ও সিএনজিসহ তাদের আটক করেন।

আটক সিএনজি রেজিঃ নং মৌলভীবাজার-থ-১২০০১২।আটক মাদক ব্যবসায়ী শ্রীমঙ্গল থানার ভূনবীর ইউনিয়নের আওই গ্রামের মৃত মোঃ ছানু মিয়ার ছেলে মোঃ আব্দাল মিয়া(১৮)ও একই উপজেলার আশিদ্রোন ইউনিয়নের মহাজিরাবাদ গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে সিএনজি চালক মাদক ব্যবসায়ী আব্দুল মুসলিম(৪০)।

পরে তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দিলে রবিবার(১২নভেম্বর) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ