Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বাহুবলে সংঘর্ষের ঘটনায় ৫শ জনের বিরুদ্ধে মামলা,গ্রেফতার ২৫ #  লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশিসহ নিহত ৩০ #  লাখাইয়ে ‘বিপর্যয়ে সৈনিকরা’ কাজ করেছে দিন রাত #  করোনা ও কৃষি #  হবিগঞ্জে আরো ৭ জন শনাক্ত, মোট ১৭১ #  বাহুবলে অবৈধ বালু উত্তোলন, লক্ষ টাকা জরিমানা #  বাহুবলে সরকারি চালের বস্তা জব্দ: দোকান কর্মচারীর জেল #  ১৫ জুন পর্যন্ত মানতে হবে ১৫ শর্ত #  খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজারের পিতা আর নেই #  নবীগঞ্জে সরকারি ২৫০০ টাকার তালিকায় অনিয়ম! #  দেশে করোনায় নতুন শনাক্ত ২০২৯ #  শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা বিকাশ দত্ত’র সৎকার করল এক মুসলিম সংগঠন #  বাহুবলে মিষ্টির দোকান থেকে সরকারী চাল জব্দ: আটক ১ #  ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ করোনা রোগীর লাশ উদ্ধার #  ভারতীয়দের গণপিটুনিতে মাধবপুরের যুবক নিহত

মাধবপুরে দুধর্ষ ডাকাত পিচ্চি সুমন গ্রেফতার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ ৯ মামলার আসামী দুধর্ষ পিচ্চি সুমন (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ভোর রাতে উপজেলার রতনপুর-ছাতিয়াইন সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ তাকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত সুমন উপজেলার ছাতিয়াইন গ্রামের আব্দুল জলিলের ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএ আজমিরুজ্জামান জানান, ১৫/২০জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র সহ উল্লেখিত সড়কে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণের পূর্বে গোপন খবরের ভিত্তিতে তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ধষ সুমনকে গ্রেফতার করে।

এ সময় তার সঙ্গে থাকা অন্য ডাকাতরা পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পালিয়ে যায়। ডাকাতির কাজে ব্যবহৃত দুটি রামদা, একটি ছোঁরা, একটি গাছ কাটার করাত ও কুরাল উদ্ধার করে।

ধৃত সুমনের বিরুদ্ধে মাধবপুর থানায় ডাকাতি, চুরি ও পুলিশ এসল্ট সহ ৯টি মামলা রয়েছে।