Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বানিয়াচংয়ে একটি মহল্লা লকডাউন #  বাহুবলে প্রবাসি স্বদেশ উন্নয়ন ফোরামের খাদ্য সামগ্রী বিতরণ #  মসজিদে না, ঘরে নামাজ পড়ার নির্দেশ #  চুনারুঘাটে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু: ২৪২টি পরিবারের চলাচলা সীমিত ও বাজার বন্ধ #  মাধবপুরে বন্য শুয়োরের আক্রমনে আহত ১০ #  নবীগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ড দুই বসতঘর পুড়ে ছাই #  মাধবপুরে স্কুল ছাত্রীর গোসলের দৃশ্য ধারনের প্রতিবাদ করায় বাড়ি ঘরে হামলা, আহত ৮ #  জনশূণ্য নবীগঞ্জ: বিপাকে খেটে খাওয়া শ্রমজীবি মানুষ #  হবিগঞ্জ-মৌলভীবাজারের সাবেক এমপি হুসনে আরা ওয়াহিদ আর নেই #  নবীগঞ্জে ডাক্তার না পেয়ে বিপাকে রোগীরা #  করোনায় আক্রান্ত হয়ে নতুন করে ৪ জনের মৃত্যু #  করোনা কেড়ে নিল দুদক পরিচালকের প্রাণ #  করোনারোগী বহন করায় বাহুবলের ট্রাক চালক ও হেলপার আইসোলেশনে #  হবিগঞ্জে যত্রতত্র ঘোরাফেরা না করার আহব্বান জেলা প্রশাসকের #  বাহুবলে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন মেম্বার শামীম

মাধবপুরে দুধর্ষ ডাকাত পিচ্চি সুমন গ্রেফতার

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :
হবিগঞ্জের মাধবপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ ৯ মামলার আসামী দুধর্ষ পিচ্চি সুমন (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ভোর রাতে উপজেলার রতনপুর-ছাতিয়াইন সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ তাকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত সুমন উপজেলার ছাতিয়াইন গ্রামের আব্দুল জলিলের ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ কেএ আজমিরুজ্জামান জানান, ১৫/২০জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র সহ উল্লেখিত সড়কে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণের পূর্বে গোপন খবরের ভিত্তিতে তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ধষ সুমনকে গ্রেফতার করে।

এ সময় তার সঙ্গে থাকা অন্য ডাকাতরা পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে পালিয়ে যায়। ডাকাতির কাজে ব্যবহৃত দুটি রামদা, একটি ছোঁরা, একটি গাছ কাটার করাত ও কুরাল উদ্ধার করে।

ধৃত সুমনের বিরুদ্ধে মাধবপুর থানায় ডাকাতি, চুরি ও পুলিশ এসল্ট সহ ৯টি মামলা রয়েছে।