• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে চা পাতা ব্যবসায়ী ইউসুফ আলী বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহার দাবী

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

চুনারুঘাট প্রতিনিধি:  চুনারুঘাট দক্ষিনাঞ্চলের বিশিষ্ট চা পাতা ব্যবসায়ী ইউসুফ আলীর উপর ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন এলাকাবাসী।দীর্ঘ ২৫ বছর ধরে সুনামের সাথে সরকারী রাজস্ব আদায় করে ব্যবসা করে যাচ্ছেন পপি টি হাউজ এর স্বত্বাধিকারী ইউসুফ আলী।

 

সরকারের ভ্যাট, ট্যাক্স ও নিয়মিত রাজস্ব দিয়ে দীর্ঘ ২৫ বছর ধরে বৈধ ভাবে চা পাতা ব্যবসা করে যাচ্ছেন ব্যবসায়ী ইউসুফ আলী।

 

 

কিন্তু এলাকার কিছু কুচক্রীমহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে।তাকে ফাঁসানোর জন্য উঠেপড়ে লেগে থাকে।ইউসুফ আলী গরীবদের সাহায্য করা, দান কয়রাত করা ও করুনার সময় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করা কে তারা ভাল ভাবে নেয় নি।তাকে ফাঁসানোর জন্য তার ভাড়া দেয়া সিএনজি তে গাঁজা বহন করে এবং গাঁজাসহ আটক আসামীদের সাথে পলাতক আসামী হিসাবে নাম দেয়।তার নামে মিথ্যা মামলায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেন।

 

গনকিরপাড় চন্দ্রমল্লিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি ওসমান গনি কাজল বলেন,ছেলেটি ২০-২৫ বছর ধরে চা পাতা ব্যবসা করে কোন দিন গাঁজা ব্যবসার কথা শুনিনি।তাছাড়া এলাকার যে কোন সামাজিক কাজে তাকে সব সময় পাওয়া যায়।

 

বীরমুক্তিযোদ্ধা রমজান আলী বলেন ইউসুফ আলী চা পাতা ব্যবসা করে।কোনদিন গাঁজার কথা শুনেন নাই।তিনি মিথ্যা পলাতক আসামী থেকে তার নাম বাদ দেয়ার অনুরোধ জানান।

আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ ও স্থানীয় গাজিপুর চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, ব্যবসায়ী ইউসুফ আলী ২৫ বছর ধরে সরকারী ভ্যাট ট্যাক্স প্রদান করে চাপাতা ব্যবসা করে যাচ্ছে। গাঁজা ব্যবসার সাথে জড়িত থাকলে ২৫ বছরে ২/৪ বার ধরা পড়তেন।যড়যন্ত্র করে কাউকে হেয় প্রতিপন্ন করা ঠিক না। তারা দুজনই তার নাম পলাতক আসামী থেকে বাদ দেয়ার জন্য প্রশাসনের প্রতি সুপারিস করেন।

এ দিকে এলাকাবাসী বলেন ইউসুফ আলীর মত একজন স্বনাধন্য ব্যবসায়ীকে তার ভাড়া দেয়া সিএনজি অটো-রিক্সায় গাঁজা পেয়ে পলাতক আসামী দিয়ে হয়রানীর প্রতিবাদ ও নিন্দা জানান।পলাতক আসামী থেকে নাম বাদ না দিলে তারা মানববন্ধন কর্মসুচী সহ আরো আন্দোলন করবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ