• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে মহাসড়ক অবরোধ করে বিএনপির বিক্ষোভ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১ নভেম্বর, ২০২৩

করাঙ্গীনিউজ: সরকারের পদত্যাগের দাবিতে বিএনপি-জামায়াতের ডাকা চলমান অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে হবিগঞ্জ জেলা বিএনপি। এ সময় অবরোধের সমর্থনে এবং সরকারের পতনের দাবিতে বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা।

বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের  নছরপুর ও অলিপুর থেকে এ বিক্ষোভ মিছিল শুরু করে অবরোধ সমর্থকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে একটি বিক্ষোভ মিছিল এসে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। কিছুক্ষণ পর তারা আবার সড়ক থেকে সরে যায়।

মিছিলে নেতৃত্ব দেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী।

মিছিলে আজিজুর রহমান কাজল, তাজুল ইসলাম চৌধরী ফরিদ, ফজলুল করিম মেম্বার,  নিজাম উদ্দিন বেলাল, আব্দুল আজিজ , আব্বাস উদ্দিন তালুকদার, আব্দুস শহীদ মেম্বার সহ যুবদল, ছাত্রদল বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ বলেন, আমাদের আন্দোলন আর এ সরকারের পতন আটকাতে পারবে না।

এদিকে অবরোধে আজও বন্ধ রয়েছে দূরপাল্লার বাস চলাচল। তবে স্বাভাবিক রয়েছে জেলার অভ্যন্তরীণ সড়কে যানচলাচল, পণ্যবাহী গাড়ি ও ট্রেন চলাচল।

আন্তঃজেলা বাস মালিক সমিতির সভাপতি জাফর উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, সড়কে যাত্রী না থাকায় গাড়ি চলাচল বন্ধ রয়েছে।

পুলিশ সুপার এসএম মুরাদ আলি বলেন, জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টসহ মহাসড়কে পুলিশ সতর্ক অবস্থানে আছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পুলিশের একাধিক মোবাইল টিম টহল দিচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ