• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে পৃথক এলাকা থেকে দুটি অজগর উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের দুই স্থান থেকে দুটি অজগর সাপ উদ্ধার করেছে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।
সোমবার রাত সাড়ে ৯টয় শ্রীমঙ্গল উপজেলার ইছুবপুরস্থ ঢাকা-সিলেট আঞ্চলিক সড়কের শ্রীমঙ্গল রেসিডেন্সিয়াল মডেল গার্লস স্কুল এর সামনে সড়কের উপর একটি বিশাল আকৃতির অজগর সাপ পড়ে থাকতে দেখে সড়কে চলাচলরত দুটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এসময় কয়েকজন আহতও হন।
স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল সাপটিকে উদ্ধার করেন।
এছাড়াও ওইদিন সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শ্রীমঙ্গল হাইল হাওর বেরি বিলে মৎস্যজিবীদের মাছ ধরার জালে আটকে পড়া একটি অজগর সাপ উদ্ধার করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।
বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল জানান, ভোর ৫টার দিকে ওই এলাকার রাজা মিয়া নামের এক ব্যক্তি জালে জড়ানো অবস্খায় সাপটি দেখে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের খবর দেন। পরে হাইলহাওরে গিয়ে প্রায় এক ঘন্টাব্যাপী চেষ্টা করে জালে জড়িয়ে থাকা অজগরটিকে উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, আরেকটু দেরি করে উদ্ধার করলে সাপটির নিশ্চিত মৃত্যু হত। পরে উদ্ধারকৃত অজগর দুটিকে বন বিভাগ কতৃপক্ষকে হস্তান্তর করে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ