• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

গত এক সপ্তাহে কমলগঞ্জে ৪ জনের মৃত্যু 

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
পিন্টু দেবনাথ,  কমলগঞ্জ প্রতিনিধি: গত এক সপ্তাহে মৌলভীবাজারে কমলগঞ্জে ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সড়কে যানবাহন জনিত দুর্ঘটনায় ৩ জন ও একটি ছড়া থেকে লাশ পাওয়া যায় ১ জনের। আর সকল ঘটনাটি ঘটে কমলগঞ্জ উপজেলার বাহিরে।
জানা যায়, গত ৭ অক্টোবর মৌলভীবাজারের- শ্রীমঙ্গল আঞ্চলিক মহাসড়কের কাকিয়াবাজার এলাকায় প্রাইভেট কারের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ফয়েজ উদ্দিন (৫০) নিহত হয়েছেন । তিনি কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের গুলেরহাওর গ্রামের আলাউদ্দিনের ছেলে।
এদিকে শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার – শ্রীমঙ্গল সড়কের কৃষি গবেষণা কেন্দ্র আকবরপুর এলাকায় দি নিউ লাইফ অ্যাম্বুলেন্স ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।
নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়ন সুরুজ মিয়ার ছেলে তাজ উদ্দিন (৪৫) ও শ্রীনাথপুর গ্রামের মৃত জমশেদ মিয়ার ছেলে শাহিন মিয়া (৩৫)।
অন্যদিকে শনিবার (১৪ অক্টোবর) শ্রীমঙ্গল ভুরভুরিয়া ছড়া থেকে রাম রতন রবিদাশ নামক এক চা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। সে কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানের শংকর রবি দাশের পুত্র।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ