• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু শিবির ও ছানি বাচাই ক্যাম্প

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির ও ছানি বাচাই ক্যাম্প অনুষ্টিত হয়েছে।
রোববার (১৫ অক্টোবর) সকাল ১১টায় শ্রীমঙ্গল আশিদ্রোণ ইউনিয়নের শংকরসেনা গ্রামের নির্মাই শিববাড়ি মহাদেব মন্দির প্রাঙ্গণে অনুষ্টিত চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত সংসদীয় হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
বিশিষ্ট সমাজসেবক ও মৌলভীবাজারের সাবেক সিভিল সার্জন ডা. সত্যকাম চক্রবর্তীর আয়োজনে ও বিএনএসবি চক্ষু হাসপাতালের সহযোগিতায় চক্ষু শিবির উদ্বোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন আশিদ্রোণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনেন্দ্র প্রশাদ বর্ধন জহর।
  অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওযামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান, রাজঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় বোনার্জি, ছাত্রলীগের সাবেক সম্পাদক রাজু দেব রিটন প্রমুখ।
এছাড়াও বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসকবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। চক্ষু শিবিরের আয়োজক জানান, বিকেল ৩টা পর্যন্ত বিনামূল্যে চোখের চিকিৎসা ও ছানি বাচাই করে রুগীদের পরবর্তী চিকিসা সেবা প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ