করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ১৫৮ পূজামন্ডপে চাল বিতরণ শুরু

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৫৮টি সার্বজনীন পূজামণ্ডপে প্রশাসনের মাধ্যমে প্রতিটি মন্ডপে ৫০০ কেজি করে ৭৯ মেট্রিক টন চাল বিতরণ শুরু হয়েছে।
শনিবার (১৪ অক্টোবর) দুপুরে শহরের জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগ) এর উদ্যোগে প্রতিটি মণ্ডপের অনুকূলে ৫০০ কেজি করে মোট ৭৯ মে: টন চাল বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ’ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
প্রধান অতিথি প্রতিটি পূজা মণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সরকারি চালের ডিও তুলে দেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডা. হরিপদ রায়, সাধারণ সম্পাদক শ্রীপদ দেবসহ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, এবং উপজেলার সকল পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ