• Youtube
  • English Version
  • সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আলোচনা সভা , র‌্যালী ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১৩ অক্টোবার) সকাল সাড়ে ১০টায় “অসমতার বিরুদ্ধে লড়াই করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি” এ প্রতিপাদ্য নিয়ে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৩ পালিত হয়। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ ধেকে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী। পরে আলোচনা সভা ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান, শ্রীমঙ্গল ফায়ার স্টেশনের স্টেশন অফিসার আবু তাহের যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, শ্রীমঙ্গল স্টেশনের ফায়ার সার্ভিসের কর্মকর্তা সহ সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ