করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
পিন্টু দেবনাথ,  কমলগঞ্জ প্রতিনিধি
“অসমতার বিরুদ্ধে লড়াই করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি”  এই প্রতিপাদ্য বিষয় নিয়ে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায়  পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস।
শুক্রবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায়
কমলগঞ্জ উপজেলা প্রশাসন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান বিভাগ এর আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে  অনুষ্ঠানে অংশ নেন  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুর আলম ভূঁইয়া, উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দল, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া প্রদান করা হয় এবং  যেকোন দুর্যোগ মোকাবেলায় সকলকে সচেতনতা অবলম্বন করার আহবান জানান।
এদিকে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান বিভাগ এর আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ