• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে নিষ্পত্তি হওয়া ১২৩টি মামলার আলামত ধ্বংস

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে বিজ্ঞ আদালতে নিষ্পত্তি হওয়া ১২৩টি মামলার আলামত ধ্বংস করেছে মৌলভীবাজার জেলা পুলিশ।

 

রবিবার (১২ অক্টোবর ) বিকেলে মৌলভীবাজার জজ কোর্ট চত্বরে সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে বিভিন্ন মামলার জব্দ ও উদ্ধারকৃত আলামত ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত আলামতের মধ্যে মোট ২৪২৩ পিস ইয়াবা, ৩৭ বোতল বিদেশি মদ, ৭কেজি ৫৪৫ গ্রাম গাঁজা, ১৬ পুরিয়া হেরোইন, ২২৮ লিটার ১০০ মি: লি: দেশীয় চোলাই মদ, মদ তৈরির উপকরণ ওয়াশ- ৯৫ লিটার ৩০০  মি: লি: এবং ছোট বড় ৫টি মোবাইল ফোনসহ অন্যান্য আলামত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে ধ্বংস করা হয়। এছাড়া ৩টি মোবাইল ফোন বিজ্ঞ আদালতের আদেশে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।

পাশাপাশি নগদ ৩৬ হাজার ৫২৩ টাকা সরকারি কোষাগারে জমাপ্রদান করা হয়। এসময় মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট (মালখানা বিভাগ) জগলুল হক, কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুস মিয়া, কোর্ট মালখানা অফিসার সিএসআই কৃষ্ণ কমল ভৌমিকসহ কোর্ট পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ