করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে বিভিন্ন অনিয়মের দায়ে দুটি প্রতিষ্টানকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার সদর উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে বিভিন্ন অনিয়মের দায়ে দুটি প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে।
রোববার (৮ অক্টোবর) ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে সদর মডেল থানা পুলিশের একটি টিমের সহায়তায় জেলার সদর উপজেলার বিভিন্ন স্থানে সচেতনতামুলক  অভিযান চালানো হয়।
এসময় প্যাকেটজাত পণ্যের গাঁয়ে উৎপাদন, মেয়াদ উত্তীর্ণের তারিখ ও মূল্য লেখা না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন নাকরা, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে জুগিডরে বাজারে অবস্থিত সম্রাট বেকারীকে ১৫ হাজার টাকা, আদি স্টোরকে ৩ হাজার টাকা সহ মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়।
সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম জানান, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ