করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গল থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্টিত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধিদের নিয়ে অনুষ্টিত হয়েছে ওপেন হাউজ ডে।

শনিবার (৭ অক্টোবর) বিকেলে শ্রীমঙ্গল থানা প্রাঙ্গণে শ্রীমঙ্গল থানা প্রশাসনের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্টিত হয়।

পুলিশকে তথ্য দিন- পুলিশের সেবা নিন” এই শ্লোগানে অনুষ্টিত ওপেন হাউজ ডে তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার এর সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম এর সঞ্চালনায় ওপেন হাউজ ডে তে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়, আশিদ্রোন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর।

এছড়াও বক্তব্য রাখেন পৌর কাউন্সিল আব্দুল জব্বার আজাদ, আশিদ্রোন ইউনিয়ন পরিষদ সদস্য হাজী আবু তাহের, সিন্দুরখাঁন ইউনিয়ন পরিষদ সদস্য মো. লোকমান মিয়া প্রমুখ। এছাড়াও এসময় শ্রীমঙ্গল উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার সদস্যবৃন্দ ও কাউন্সিলর ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ