করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ষড়যন্ত্র করে নির্বাচনের বাহিরে রাখা যাবে না গউছকে

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

করাঙ্গীনিউজ ডেস্ক: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছের মুক্তির দাবী জানালেন সাবেক ও বর্তমান ছাত্রনেতারা।

বৃহস্পতিবার সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে ছাত্র নেতারা বলেন- আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং জনগনের কাছ থেকে দুরে রাখতেই জি কে গউছের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র হচ্ছে। মিথ্যা ও কাল্পনিক অভিযোগ এনে মামলা দেয়া হচ্ছে।

তাঁর বাস ভবনে ও দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা করেছে। জি কে গউছকে হত্যার উদ্দেশ্যে পুলিশ তার বাসভবনে গুলি বর্ষণ করেছে। এরআগে হবিগঞ্জ কারাগারে জি কে গউছকে প্রাণে হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু ষড়যন্ত্র করে জি কে গউছকে নির্বাচনের বাহিরে রাখা যাবে না। সকল ষড়যন্ত্রের জাল চিহ্ন করেই জনগণের জি কে গউছ জনগণের মধ্যেই ফিরে আসবে-ইনশাআল্লাহ। আমরা কারাবন্দি জি কে গউছের মুক্তির দাবী জানাই।

বিবৃতিদাতারা হলেন- হবিগঞ্জ জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সদস্য এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীন, এডভোকেট শামছু মিয়া চৌধুরী, হবিগঞ্জ জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি লুৎফুর রহমান, হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এম ইসলাম তরফদার তনু, সাবেক সভাপতি এডভোকেট কামাল উদ্দিন সেলিম, সাবেক সহ সভাপতি মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট হাজী নুরুল ইসলাম, হাজী এনামুল হক, তৌহিদুল হক চৌধুরী ও মোতাকাব্বির খান আক্কাস, সাবেক সভাপতি মহিবুল ইসলাম শাহীন, সাবেক সদস্য সচিব এডভোকেট এনামুল হক সেলিম, সাবেক আহ্বায়ক ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সাবেক সহ সভাপতি এডভোকেট আফজাল হোসেন, আব্দুল গাফফার চৌধুরী সোহেল, মামুনুর রশিদ খান, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মহাইমিন চৌধুরী ফুয়াদ, সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুল ও সৈয়দ মুশফিক আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক জহিরুল হক শরীফ, সাবেক যুগ্ম আহ্বায়ক মহসিন সিকদার, ফখরুল ইসলাম বাবুল, সৈয়দ আজহারুল হক বাকু, আব্দুল আওয়াল মজনু, আব্দুল মালেক, এডভোকেট আব্দুল কাইয়ুম, এডভোকেট কুতুব উদ্দিন শামীম, ফজলে রকীব মাখন, সাবেক সভাপতি এমদাদুল হক ইমরান, বর্তমান সভাপতি শাহ রাজীব আহমেদ রিংগন, সিনিয়র সহ-সভাপতি এম হাফিজুল ইসলাম হাফিজ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুর রহমান শাওন, সাংগঠনিক সম্পাদক গোলাম মাহবুব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ