• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গল ও কমলগঞ্জে দুদিনব্যাপী বিনামূল্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত 

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
কমলগঞ্জ প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল ও কমলগঞ্জে  অনুষ্ঠিত হয়েছে  দুই দিনব্যাপী বিনামূল্যে আই ক্যাম্প।
বৃহস্পতিবার রোটারি ক্লাবের উদ্যোগে রোটারি ক্লাব ভবনে কার্যক্রমের উদ্বোধন করেন রোটারি ক্লাব শ্রীমঙ্গলের সভাপতি সুব্রত দাশ।
বিএনএসবি মৌলভীবাজারের উদ্যোগে ও রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের আয়োজনে অনুষ্ঠিত এই আই ক্যাম্পে  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি এম এ শ্রীমঙ্গলের সভাপতি রোটারিয়ান ডা: হরিপদ রায়, রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের সাধারণ সম্পাদক মশিউর রহমান রিপন, রোটারিয়ান লিটন পাল, রোটারিয়ান সাজ্জাদুর রহমান চৌধুরী ,  রোটারিয়ান শাহ আরিফ আলী নাসিম, রোটারিয়ান  বিকুল চক্রবর্তী ও পলহ্যারিস হাই স্কুলের প্রধান শিক্ষক দিল আফরোজ।
দুইদিন ব্যাপী আই ক্যাম্পে চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসক ডা: তাহসিন মালিহা হক, ডা: আব্দুল বাতেন তালুকদার ও ডা: অঞ্জন দেবনাথ।
এর আগে কমলগঞ্জ উপজেলার মাগুরছড়া পুঞ্জিতে  মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের উদ্যোগে  অনুষ্ঠিত হয়েছে আরও একটি আই ক্যাম্প। উভয় ক্যাম্প থেকে সহস্রাদিক মানুষ চিকিৎসা নিয়েছেন।  তাদের মধ্যে অর্ধশত মানুষকে বিনামূল্যে চোখের ছানি অপারেশন করে দেয়া হচ্ছে।  প্রায় পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে ঔষধও দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ