• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ক্যাডার বৈষম্য নিরসনসহ বিভিন্ন দাবি আদায়ে কর্মবিরতি

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২ অক্টোবর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রদিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ক্যাডার ষৈম্য নিরসনসহ বিভিন্ন দাবি আদায়ে সর্বাত্বক কর্মবিরতি পালন করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি শ্রীমঙ্গল সরকারি কলেজ ইউনিট।
সোমবার (২ অক্টোবর) সকাল ১১টায় শ্রীমঙ্গল সরকারি কলেজ প্রাঙ্গণে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সরকারি কলেজ ইউনিট এর উদ্যোগে মানববন্ধন অনুষ্টিত হয়। এসময় বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতি জেলা কমিটির সম্পাদক সুদর্শন শীল, সরকারি কলেজের প্রভাষক ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতি শ্রীমঙ্গল সরকারি কলেজ ইউনিটের সম্পাদক মো. সাইফুল ইসলাম, প্রভাষক ও বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মো. দেলোয়ার হোসেন, সহযোগী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সম্পাদক বিজন চন্দ্র দেবনাথ প্রমূখ।
বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আন্তঃ ক্যাডার বৈষম্য নিরসন, সুপার নিউমারারি পদে পদোন্নতি, অধ্যাপক পদ তৃতীয় গ্রেডে উন্নীতকরণ, অর্জিত ছুটি প্রদান এবং ক্যাডার কম্পোজিশনের সুরক্ষা, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের নিয়োগবিধি বাতিল, শিক্ষা ক্যাডার তফসিলভুক্ত পদ থেকে শিক্ষা ক্যাডার বর্হিভূতদের প্রত্যাহার ও প্রয়োজনীয় পদসূজনসহ বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের সকল ন্যায্য দাবি আদায়ে বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ