• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে আন্তর্জাতিক অহিংস দিবস পালন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২ অক্টোবর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পালিত হয়েছে আন্তর্জাতিক অহিংস দিবস ২০২৩

সোমবার (২ অক্টোবার) সকাল ১১টায় পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গলের আয়োজনে ও দি হাঙ্গার প্রজেক্ট এর সহযোগিতায় শ্রীমঙ্গল চৌমুহনী চত্তরে ”সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ চাই” এই স্লোগানে আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ওয়াকার্স পার্টির মৌলভীবাজার জেলার সম্পাদক মন্ডলী সদস্য সাংবাদিক কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ (দুপ্রক) শ্রীমঙ্গলে সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রউফ তালুকদার,  উপজেলা জাসদ সভাপতি ও পিএফজি এ্যাম্বাসেডর হাজী এলেমান কবির, উপজেলা বিএনপির সহ-সভাপতি পিএফজি সদস্য মোহাম্মদ শামীম আহমদ, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক ও এ্যাম্বাসেডর মোহাম্মদ জহির উদ্দিন শামীম, এ্যাম্বাসেডর কাজী আছমা আক্তার, সাবেক ছাত্রনেতা ও কমিউনিস্ট পার্টি শ্রীমঙ্গলের সদস্য বেলাল হোসেন রাজু, ফারিয়া শ্রীমঙ্গল উপজেলা সভাপতি দেবব্রত দত্ত হাবুল, শব্দ শৈলী প্রশিক্ষক ও পরিচালক ও কমিউনিস্ট পার্টির শ্রীমঙ্গলের সদস্য বিকাল দাশ বাপন প্রমুখ।
এছাড়াও পিস ফ্যাসিলিটেট গ্রুপ ( পিএফজি) শ্রীমঙ্গলের সমন্বয়কারী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ এর সঞ্চালনায় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, চাকুরীজীবি, ও পিএফজি সদস্যবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ