• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেলেন চুনারুঘাট থানার সনজীত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

শেখ মোঃ হারুনুর রশিদ: সাব-ইন্সপেক্টর(অবর পরিদর্শক) হতে পুলিশ পরিদর্শক(নিরস্ত্র) পদে পদোন্নতি পেয়েছেন হবিগঞ্জের চুনারুঘাট থানায় কর্মরত সনজীত চন্দ্র নাথ।

বাংলাদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) হতে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)পদে মোট ১২ জন কর্মকর্তাকে পদোন্নতি প্রদান করা হয়েছে।

শনিবার(৩০ সেপ্টেম্বর) পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ-আল মামুন বিপিএম(বার)পিপিএম ও এআইজি মোহাম্মদ আমজাদ হোসাইন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ পদোন্নতি প্রদান করা হয়।সদ্য পদন্নোতি পাওয়া সনজীত চন্দ্র নাথ চট্রগ্রামের মিরসরাইয় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের পরিমল চন্দ্র নাথের সন্তান।

তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ২০১০ সালে রসায়ন বিষয়ে অনার্সে সারাদেশে ২য় এবং ২০১১ সালে এমএসসিতে ৩য় হয়েছিলেন। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন চট্টগ্রামে তেজস্ক্রিয়তা নিয়ে থিসিস করে ২০১২ সালে আউটসাইট ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশ এসআই(নিঃ) হিসেবে যোগদান করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ