• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে ইয়াবা সম্রাট গোলাম সারোয়ার গ্রেপ্তার

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের মাদক কারবারি ইয়াবা সম্রাট গোলাম সরোয়ারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে মৌলভীবাজার সদর থানার এসআই নাজমুল হোসেন, এসআই বশির আহমেদ এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার আসামি মাদক কারবারি গোলাম সরোয়ারকে গ্রেপ্তার করা হয়।

মডেল থানা সুত্রে জানা যায়, মৌলভীবাজার জেলার সদর উপজেলার কাজীরগাঁও এলাকা থেকে ইয়াবা সম্রাট গোলাম সরোয়ারকে গ্রেপ্তার করা হয়।

মাদক সম্রাট গোলাম সরোয়ার মৌলভীবাজার পৌর এলাকার দরগা মহল্লা এলাকার আব্দুল মুহিতের ছেলে।

তার বিরুদ্ধে জিআর ১১৬/২১ (সদর) মামলায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) ১০(ক) ধারার অপরাধ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ৩ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং জিআর ৩৬৫/১৯ (সদর) মামলায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় ৩ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জানান,  গ্রেফতারকৃত আসামি গোলাম সারওয়ার ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে ইয়াবা সংক্রান্ত দুইটি মামলায় সাজা গ্রেফতারী পরোয়ানা এবং একটি নরমাল গ্রেফতারী পরোয়ানা ইস্যু ছিল। গ্রেপ্তারকৃতকে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ