• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাখাইয়ে ১৩৫ বস্তা সরকারি চাল জব্দ, মামলা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:  হবিগঞ্জের লাখাইয়ে উপজেলা প্রশাসনের অভিযানে ১৩৫ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মোড়াকরি ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সালের চাচাতো ভাই ছুরুক মোল্লা ও ইসমাইল মোল্লার রান্না ঘর থেকে চালগুলো জব্দ করা হয়।

সরকারের ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) কার্ডের মাধ্যমে দরিদ্র মানুষের পুষ্টির অভাব পূরণে এ চাল বিতরণ করার কথা ছিল।

এ বিষয়ে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা সুলতানা জানান, চাল জব্দের ঘটনায় ছুরুক মোল্লা ও ইসমাইল মোল্লার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম।

ইউএনও বলেন, ভিডব্লিউবি’র ১৩৫ বস্তা অর্থাৎ চার হাজার ৫০ কেজি চাল আত্মসাতের উদ্দেশ্যে ছুরুক মোল্লা ও ইসমাইল মোল্লার বাড়িতে নিয়েছিল। এ ঘটনায় যদি ইউপি চেয়ারম্যানের সংশ্লিষ্টতার প্রমাণ মেলে তাহলে তার বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ