• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জের আধকানি বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত 

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: বাংলাদেশের বিপুল জনগোষ্ঠিকে জনসম্পদে রূপান্তরিত করার জন্য মানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই। আর এক্ষেত্রে প্রাথমিক শিক্ষাই হবে একজন শিশুর সম্ভাবনা বিকাশের মূল ভিত্তি। তাই
ঝরে পড়া রোধকল্পে ও শিক্ষার সার্বিক মান উন্নয়নে মৌলভীবাজারের আদমপুর ইউনিয়নের আধকানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।
রোববার (২৪ সেপ্টেম্বর) আধকানি সরকারি প্রাথমিক বিদ্যালয়  মাঠে সবুজ প্রকৃতি আর খোলা আকাশের নিচে শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশে এক মিলন মেলায় পরিণত হয়।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক সাব্বির আহমেদ ভূঁইয়া এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক অরুন কুমার সিংহের সঞ্চালনায় অভিভাবক সমাবেশ বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম,  মো. মোশাহীদ আলী, সাজ্জাদুল হক স্বপন, নূর উদ্দিন ও সাংবাদিক শাব্বির এলাহীসহ আরো অনেকে।
এসময় বিদ্যালয় ম্যানেজিং কমিটি, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সাংবাদিক, অভিভাবকসহ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে সাব্বির আহমেদ ভূঁইয়া বলেন, প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে আদকানি সরকারি প্রাথমিক বিদ্যালয় অনন্য ভূমিকা রাখছে। নিয়মিত মনিটরিং,  শিক্ষার্থীদের অনুপ্রেরণা, শিক্ষকদের ভূমিকা, সর্বোপরি অভিভাবক এবং এলাকাবাসীর সার্বিক সহযোগিতা ও সচেতনতায় বিদ্যালয়টি এগিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ