করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ভারতীয় চিনি ও পরোয়ানাভুক্তসহ আটক ৮

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভারতীয় চিনিসহ ২জন ও পরোয়ানাভুক্ত ৬ আসামিসহ মোট ৮জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় অবৈধ ভাবে আমদানিকৃত ৪৫০ কেজি ভারতীয় চিনি উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ৪৫০ কেজি ভারতীয় চিনিসহ উপজেলার সিন্দুরখান ইউনিয়নের কুঞ্জবন গ্রামের ইউসুফ আলীর পুত্র  মো. রুয়েল (৩০) ও ইজরাগাঁও গ্রামের শহিদুল এর পুত্র মো. বাবুল মিয়া (২৮),কে গ্রেপ্তার করে পুলিশ।
এছাড়াও পুলিশের অন্য অভিযানে উপজেলার বিভিন্ন স্থান পরোয়ানাভুক্ত ৬ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, জিআর-৭১/২৩ (শ্রীঃ) মামলার পরোয়ানাভুক্ত আসামি আলী মিয়া (৫৫), রবিন হাওলাদার (২৪), শাকিল দেওয়ান (২৯), সোহেল (২৪), মো. আলমগীর হোসেন (২৭) ও ফয়সাল আহমেদ রকি (২০)।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পৃথক অভিযানে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় আইনি প্রক্রিয়া শেষে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ