• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে নামীদামী বিভিন্ন ব্যান্ডের মোড়কে বিক্রি হচ্ছে নিম্নমানের ভেজাল চা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেশের নামীদামী বিভিন্ন চা কোম্পানির মোড়কে বিক্রি হচ্ছে ভারতীয় ও দেশীয় নিম্নমানের ভেজাল চা পাতা। এমন অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বাংলাদেশ চা বোর্ডের ভ্রাম্যমাণ আদালত।
অভিযানে প্রচুর পরিমানে ভেজাল ও ভারত থেকে আমদানী করা চোরাই চা জব্দ করেছেন বাংলাদেশ চা বোর্ডের ভ্রাম্যমান ম্যাজেস্টিট।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে শ্রীমঙ্গল ষ্টেশন রোড সংলগ্ন রেলওয়ের জমিতে গড়ে উঠা একটি মার্কেটে এ অভিযান চালান ভ্রাম্যমান আদালত। এ অভিযানের নেতৃত্বদেন  চা বোর্ডের উপ সচিব মো. রুহুল আমিন।
এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সদার, চা বোর্ডের পরিচালক ড. রফিকুল হক, বাংলাদেশ চা গবেষনা কেন্দ্রের পরিচালক ড. ইসমাইল হোসেন ও শ্রীমঙ্গল চা ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। এ সময় ফিনলে সহ বিভিন্ন নামীদামী কোপম্পানী লেভেলও উদ্বার করে ভ্রাম্যমান আদালত।
তবে প্রচুর পরিমানে ভেজাল চা উদ্ধার হওয়া চায়ের গোদাম গুলোকে সন্ধ্যায় সিলগালা করে আগামীকাল সকালে আবারো অভিযান চালানো হবে বলে জানায় ভ্রাম্যমান আদালত। অভিযানের সময় এই ভেজাল চায়ের মালিককে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ